২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হয়েছেন ৭০৯ জন

শুক্রবার, ০৮ মে ২০২০ | ৩:২৮ অপরাহ্ণ | 72 বার

২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হয়েছেন ৭০৯ জন

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হয়েছেন ৭০৯ জন। এ নিয়ে এখন পর্যন্ত করোনা পজিটিভ মোট শনাক্ত হলেন ১৩ হাজার ১৩৪ জন। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ‌আরও ৭ জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ২০৬ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৯১ জন। এ নিয়ে মোট সুস্থ হলেন দুই হাজার ১০১ জন।

শুক্রবার (৮ মে) বেলা আড়াইটায় কোভিড-১৯ সম্পর্কিত সার্বিক পরিস্থিতি জানাতে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিন অনলাইনে প্রচারিত হয়। বুলেটিনে ভিডিও কনফারেন্সে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।

তিনি বলেন, মারা যাওয়া সাত জনের মধ্যে পাঁচ জন পুরুষ ও দুই জন নারী। তাদের মধ্যে একজনের বয়স ৯০ বছরের বেশি, দু’জনের ৭১-৮০ বছরের মধ্যে, দু’জনের ৬১-৭০ বছরের মধ্যে এবং ৫১-৬০ বছরের মধ্যে আছেন দু’জন।

নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় নুমনা সংগ্রহ করা হয়েছে পাঁচ হাজার ৭০৭ টি। তবে পরীক্ষার সংখ্যা বলার সময় জানান ৩৫টি ল্যাবে গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৫ হাজার ৯৪১টি। নতুন যোগ হওয়া ল্যাবের তালিকায় নারায়ণগঞ্জের ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কথা উল্লেখ করেন তিনি।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!