কক্সবাজার সদর হাসপাতাল

হাসপাতালে গৃহবধুর লাশ রেখে উধাও স্বামী

বুধবার, ১৯ জুন ২০১৯ | ৫:৫১ অপরাহ্ণ | 613 বার

হাসপাতালে গৃহবধুর লাশ রেখে উধাও স্বামী

কক্সবাজার সমিতিপাড়া এলাকায় নিলুফা ইয়াসমিন (২১) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (১৯ জুন) ভোরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত নিলুফা কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের তুতোকখালীর জিয়াউর রহমানের মেয়ে ও সমিতিপাড়ার পদেনার ডেইল এলাকার নুরুল হাকিমের স্ত্রী।

পারিবারিক সুত্রে জানাযায়, আজ থেকে এক বছর আগে নুরুল হাকিমের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় নিলুফ ইয়াসমিনের। এরপর দফায় দফায় মারধর ও নির্যাতন করেছে শশুর বাড়ির লোকজন। সম্প্রতি পালিয়ে বাড়িতে চলে আসে নিলুফা। তারপর সামাজিক বিচারের মাধ্যমে আবারো স্বামীর বাড়িতে আসে।

তার কিছুদিন পরেই বিষ পান করেছে হাসপাতালে ভর্তি করে স্বামী। ভর্তির তিনদিনের মাথায় বুধবার ভোরে মৃত্যুরকুলে ঢলে পড়ে নিলুফা।

হাসপাতালে নিলুফার লাশ রেখে পালিয়ে যায় স্বামী হাকিম ও তার পরিবারের লোকজন। পরে খবর পেয়ে হাসপাতালে গিয়ে নিজের মেয়ের লাশ পান নিলুফার বাবা জিয়াউর রহমান।

এবিষয়ে জানতে চাইলে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দিকার বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। যদি লিখিত দেয়া হয় তাহলে তদন্তে শেষে ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!