সুরাজপুর-মানিকপুরে ৪৫ ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীর মাঝে প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপহারসামগ্রী বিতরণ

বুধবার, ২৯ জুলাই ২০২০ | ১১:৫১ পূর্বাহ্ণ | 6 বার

সুরাজপুর-মানিকপুরে ৪৫ ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীর মাঝে প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপহারসামগ্রী বিতরণ

চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মানিকপুরে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে ৪৫জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী ও সাইকেল এবং ত্রাণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ২৮ জুলাই সকালে স্থানীয় মানিকপুরস্থ বৌদ্ধ বিহারে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ শিক্ষার্থীদের হাতে শিক্ষাবৃত্তি শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী তুলে দেন।
জানা গেছে, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যাতীত) শীর্ষক কর্মসূচীর আওতায় চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের এসব ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী ও সাইকেল এবং ত্রাণ বিতরণ করা হয়েছে।
পাশাপাশি চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উল্লেখিত প্রকল্পের আওতায় প্রাক-প্রাথমিক থেকে উচ্চ শিক্ষায় অধ্যয়নরত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ শিক্ষাবৃত্তি এবং নির্বাচিত ৪৫ জন শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরন ত্রাণ সামগ্রী ও বাইসাইকেল তুলে দেন ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ।
বিতরণ অনুষ্ঠানে সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের সকল জনপ্রতিনিধি, স্থানীয় বৌদ্ধ বিহার কমিটির নেতৃবৃন্দ, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রতিনিধি, এলাকার সুধীজন ছাড়াও নির্বাচিত শিক্ষার্থী এবং তাদের পরিবার সদস্যরা উপস্থিত ছিলেন।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!