সিবিআইইউ বিজনেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ | ৯:২৮ অপরাহ্ণ | 463 বার

সিবিআইইউ বিজনেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বিবিএ অনুষদের ছাত্র-ছাত্রীদের সংগঠন সিবিআইইউ বিজনেস ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ আগষ্ট) সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন কমিটিতে ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষক মারুফ আল মুন্তাসিরকে উপদেষ্টা করা হয়। উক্ত কমিটিতে বিবিএ ৫ম ব্যাচের ছাত্র মোহাম্মদ রাসেলকে সভাপতি , একই ব্যাচের ছাত্রী ফারজানা রহমান বিউটিকে সহ-সভাপতি , বিবিএ ৭ম ব্যাচের ছাত্র মামুনুর রশিদ রনিকে সাধারন সম্পাদক, সাইদ হোসাইন কাদেরীকে যুগ্ম সম্পাদক, বিবিএ ৫ম ব্যাচের ছাত্র মো. সাজ্জাদ হোসাইনকে কোষাধ্যক্ষ করে ২০ সদস্যের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, মোঃ আবিদুল হক(ওয়েল ফেয়ার অ্যান্ড স্পন্সরশীপ), মোঃশাহেদুল হাসান(ওয়ার্কসপ অ্যান্ড সেমিনার), ইমরুল খান(ছাত্র বিষয়ক), জামশেদ উদ্দিন(স্পোর্টস), সায়েম নুর রহমান(ট্যুরস অ্যান্ড ট্রাভেলস), জাইরিন তাসনিম মৌরি (ছাত্রী বিষয়ক), মোঃ সেলিম (ইভেন্ট,কালচার অ্যান্ড মিডিয়া)

শ্রেণি প্রতিনিধি- ফারজানা রহমান তানিয়া( ৫ম ব্যাচ এইচআরএম),মানুর রহমান সজীব(৫ম ব্যাচ ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং), নোভা রহমান (৬ষ্ট ব্যাচ), তাসলিমা আক্তার(৭ম ব্যাচ), জানে আলম ৮ম ব্যাচ),তাসফিয়া চৌধুরী(৯ম ব্যাচ), আফনান সামিয়া(১০ম ব্যাচ) , কনিকা আক্তার (১১তম ব্যাচ।

নতুন কমিটি জানাই তারা ক্লাবের মাধ্যমে প্রতি বছর বিভিন্ন কেরিয়ার বিষয়ক সেমিনার ও কনফারেন্সের আয়োজন করবেন। এছাড়া শিক্ষার্থীদের ব্যবসা সংক্রান্ত তথ্য প্রদান ও করপোরেট সংস্কৃতির সঙ্গে অভ্যস্ত করতে কাজ করে যাচ্ছে ক্লাবটি।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!