সাংবাদিক বশির উল্লাহ পিতার ইন্তেকাল

সোমবার, ১৯ আগস্ট ২০১৯ | ৩:০৯ পূর্বাহ্ণ | 121 বার

সাংবাদিক বশির উল্লাহ পিতার ইন্তেকাল

জেলার জনপ্রিয় দৈনিক দৈনন্দিন পত্রিকার মহেশখালী প্রতিনিধি এম. বশির উল্লাহর পিতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ ইলিয়াছ ইন্তেকাল করেছেন। (ইন্না………রাজেউন)।

রবিবার (১৮ আগস্ট) দুপুর ২টা ১০ মিনিটে মহেশখালী পৌরসভার ৫নং ওয়ার্ডে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। জীবনদশায় ৪ ছেলে ৩ মেয়ে ও স্ত্রীসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন তিনি। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পৌরসভার ঘোনারপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে যানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

পরিবারের পক্ষ থেকে মরহুমের ছেলে সাংবাদিক বশির উল্লাহ জানিয়েছেন, ‘দীর্ঘদিন আগে ব্রেইন ষ্ট্রোক করেন বাবা। এরপর থেকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসা ক্ষেত্রে আমাদের চেষ্টার কোন ত্রুটি ছিল না। কিন্তু, সব চেষ্টার অবসান ঘটিয়ে আল্লাহ তাকে নিয়ে গেছেন। রবিবার (দুপুর ২টা ১০ মিনিটে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন)। এজন্য আমার মরহুম আব্বার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করছি’।

এদিকে সাংবাদিক বশির উল্লাহর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন দৈনিক দৈনন্দিন পত্রিকার প্রধান সম্পাদক রাশেদুল ইসলাম, ভারপ্রাপ্ত সম্পাদক ইশতিয়াক আহমেদ জয়, নির্বাহী সম্পাদক নুপা আলম, প্রধান বার্তা সম্পাদক আবদুল আজিজ, বিশেষ প্রতিবেদক শংকর বড়ুয়া রুমি, ব্যবস্থাপনা সম্পাদক সফিউল আলম, স্টাফ রিপোর্টার লোকমান হাকিম, মুহিবুল্লাহ মুহিব, সাইফুল আলম বাদশা, ম্যানেজার মাহিম উদ্দিন মিরাজ সিকদার ও অফিস সহকারি মো: নাছির উদ্দিন প্রমুখ।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!