সদর হাসাপাতালে বিড়ম্বনার প্রতিবাদকারী যুবকের জামিন

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯ | ১১:০৩ পূর্বাহ্ণ | 271 বার

সদর হাসাপাতালে বিড়ম্বনার প্রতিবাদকারী যুবকের জামিন

অবশেষে কক্সবাজার সদর হাসপাতালের ডাক্তারদের নৈরাজ্যের প্রতিবাদকারী সেই যুবক মোহাম্মদ বিন আব্দুল্লাহ ওরফে ম্যাক্স জামিনে মুক্তি পেয়েছেন। সোমবার বিকেল সাড়ে ৫টায় কক্সবাজার জেলা কারাগার থেকে তিনি জামিনে বেরিয়ে আসেন।  এর আগে বিকেল ৩টায় তার জামিননামা কক্সবাজার জেলা কারাগারে পৌঁছলে কারা কর্তৃপক্ষ যাচাই বাছাই শেষে আনুসাঙ্গিক কর্মকান্ড সম্পন্ন করে মোহাম্মদ বিন আব্দুল্লাহ ওরফে ম্যাক্সকে মুক্তি দেন।

এদিকে কক্সবাজার সদর হাসপাতালের ডাক্তারদের নৈরাজ্যের প্রতিবাদকারী যুবক মোহাম্মদ বিন আব্দুল্লাহ ওরফে ম্যাক্স এর জামিনে মুক্তির খবর পেয়ে তার শুভাকাঙ্খী ও শহরের বিভিন্ন শ্রেনী পেশার লোকজন জেল গেইটে ভীড় করে এবং ম্যাক্সকে ফুলের মালা দিয়ে বরন করে নেন। অন্যদিকে মোহাম্মদ বিন আব্দুল্লাহ ওরফে ম্যাক্স এর মুক্তির খবরে শহরের বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরন করা হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য গত ৯ এপ্রিল এক মূমূর্ষূ শিশুকে চিকিৎসা না দেয়াকে কেন্দ্র করে কক্সবাজার সদর হাসপাতালের সার্জন ডা: আনিসুল হোসেনের সাথে রোগীর স্বজন মোহাম্মদ বিন আব্দুল্লাহ ওরফে ম্যাক্স এর কথা কাটাকাটি হয়। এর সুত্র ধরে তাৎক্ষনিক ইন্টার্নী ডাক্তাররা জড়ো হয়ে ম্যাক্সের উপর হামলা করে মারধর করার পর হাসপাতালের একটি কক্ষে আটকে রাখে। পরে উল্টো মিথ্যা মামলা দিয়ে তাকে থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় হাসপাতালের চিকিৎসা সেবা দীর্ঘক্ষন বন্ধ থাকে। যার ফলে সারাদেশের সংবাদ ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ডাক্তারদের বিরুদ্ধে নিন্দার ঝড় উঠে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!