সদর হাসপাতাল থেকে ডাক্তার জাকিরকে প্রত্যাহারের দাবিতে তিন সংগঠনের স্মারকলিপি প্রদান

বুধবার, ২৯ জুলাই ২০২০ | ১১:২৭ পূর্বাহ্ণ | 5 বার

সদর হাসপাতাল থেকে ডাক্তার জাকিরকে প্রত্যাহারের দাবিতে তিন সংগঠনের স্মারকলিপি প্রদান

কক্সবাজার সদর হাসপাতালে নবনিযুক্ত দুদকের তালিকাভুক্ত মাস্ক কেলেংকারী ডা. জাকির হোসেনকে প্রত্যাহারেরর দাবিতে কক্সবাজার জেলা প্রশাসক মহোদয়ের মাধ্যমে মাননীয় স্বাস্থ্য মন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করছেন জেলাবাসীর দাবি আদায়ে অন্যতম সামাজিক ‘আমরা কক্সবাজারবাসী’ সংগঠন এবং সেক্টর কমান্ডার্স ফোরাম ও কক্সবাজার সোসাইটিসহ তিন সংগঠন।
মঙ্গলবার (২৮ জুলাই) বেলা সাড়ে ১২টায় সংগঠনগুলোর নেতৃবৃন্দরা এ স্মারকলিপি প্রদান করেন।
এসময় আমরা কক্সবাজারবাসী সংগঠনের প্রধান উপদেষ্টা এবং সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, কংগ্রেস পার্টির নেতা সমীর পাল, আমরা কক্সবাজারবাসী সংগঠনের সমন্বয়ক নাজিম উদ্দীন, কলিম উল্লাহ, কক্সবাজার সোসাইটির সভাপতি কমরেড গিয়াস উদ্দিন, আমরা কক্সবাজারবাসী সংগঠনের সমন্বয়ক সাংবাদিক মহসীন শেখ, এম জসিম উদ্দিন এবং সফিনা আজিম, আমরা কক্সবাজারবাসী সংগঠনের অন্যতম নেতা সাংবাদিক আমানুল হক বাবুল, সাংবাদিক এম সাইফুল ইসলাম, সেলিম উদ্দিন এবং কক্সবাজার সোসাইটির উজ্জ্বল সেন প্রম‚খ উপস্থিত ছিলেন।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়, কক্সবাজার মানুষের অধিকার আদায়ে আমরা দীর্ঘদিন ধরে লড়াই চালিয়ে যাচ্ছি। কক্সবাজারের মানুষের দাবির মুখে কক্সবাজারের স্বাস্থ্যব্যবস্থা দিনদিন উন্নতির দিকে এগিয়ে চলেছে। তারই ধারাবাহিকতায় ইতিমধ্যে কক্সবাজার সদর হাসপাতালে আইসিইউ সহ উন্নত যন্ত্রপাতি সংযোজন করা হয়েছে। কক্সবাজার জেলাবাসীর দাবির মুখে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা সেবার মান কিছুটা উন্নয়নে সুনাম অর্জন হলেও কিন্তু সংশ্লিষ্ট প্রশাসন থেকে দুদকের তালিকাভুক্ত মাস্ক কেলেংকারী দ‚র্নীতিবাজ ডা. জাকির হোসেনের মতো বিতর্কিত ব্যক্তিকে কক্সবাজার সদর হাসপাতালের সুপার হিসেবে দায়িত্ব দেওয়ায় কক্সবাজারের স্বাস্থ্য ব্যবস্থা প্রশ্নের মুখে পড়েছে।
স্মারকলিপিতে আরো উল্লেখ করা হয়, কক্সবাজার স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে সরকার ও সংশ্লিষ্ট প্রশাসনের সমস্ত অর্জন ক্ষুন্ন হতে চলেছে শুধুমাত্র একজন মাস্ক কেলেংকারীতে দুদকের তালিকাভুক্ত বিতর্কিত ডা. জাকির হোসেনকে কক্সবাজার সদর হাসপাতালে সুপার হিসেবে দায়িত্ব দেয়ায় মধ্যে দিয়ে।
তাই অনতিবিলম্বে দুর্নীতিতে অভিযুক্ত ডা. জাকির হোসেনকে কক্সবাজার সদর হাসপাতালের সপারের দায়িত্ব থেকে প্রত্যাহারের দাবির কথাও উল্লেখ করা হয়েছে স্মারকলিপিতে।
অন্যতায় ঈদুল আজহার পর পরই কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে বলেও স্মারকলিপিতে উল্লেখ করেছেন সংগঠনগুলোর নেতারা।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!