এইমাত্র পাওয়া

x

শহরে নোংরা পরিবেশে খাবার বিক্রির দায়ে জরিমানা

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০১৯ | ৪:২৪ অপরাহ্ণ | 317 বার

শহরে নোংরা পরিবেশে খাবার বিক্রির দায়ে জরিমানা

কক্সবাজার শহরের বিমানবন্দর সড়ক এলাকায় ফুটপাত দখলমুক্ত ও নোংরা পরিবেশে খাবার বিক্রির বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

অভিযানে সড়কের পাশে অবৈধভাবে বসানো প্রায় অর্ধশতাধিক ছোট বড় স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টার থেকে দুপুর ২ টা পর্যন্ত চলা এ অভিযান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) মুহাম্মদ শাহরিয়ার মুক্তার।

এসময় অভিযান দেখে অনেক দোকানদার তড়িগড়ি করে দোকান বন্ধ করে পালিয়ে যায়। নোংরা পরিবেশে খাবার বিক্রি ও ফ্রিজে পচা মাছ মজুদ রাখার দায়ে দুই ব্যবসায়ীকে পৃথকভাবে ২০ হাজার টাকা জরিমানাও করা হয়।

সহকারি কমিশনার (ভূমি) মুহাম্মদ শাহরিয়ার মুক্তার বলেন, বিমানবন্দর সড়কে কক্সবাজার সরকারী মহিলা কলেজের বিপরীতে অপরিচ্ছন্ন এবং নোংরা পরিবেশে খাবার তৈরি করা হচ্ছে। বাসনপত্র ধোয়া হচ্ছে শৌচাগারের পাশে। শৌচাগারের পাশে রাখা ফ্রিজে রান্না করা পুরনো খাবার, পচা মাছ। আর পুরনো তেল রেখে দেওয়া হয়েছে পুনরায় ব্যবহারের জন্য। এসব অপরাধে নিউ ভোজন বিলাস রেস্তোরাকে ১০ হাজার টাকা ও পাশের আরেকটি রেস্তোরাকে ১০ হাজারসহ মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও বলেন, মহিলা কলেজের সামনে, কাইনার বাজারের মুখে ও বনবিভাগের পাশপাশের ফুটপাত গুলো দখলমুক্ত করা হয়েছে। এতে অনেক ঝুপড়ি দোকান ও ভ্রাম্যমান দোকান উচ্ছেদ করে চলাচলের উপযোগি করা হয়।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!