লামায় বন্যায় দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ

রবিবার, ১৪ জুলাই ২০১৯ | ৩:৪২ অপরাহ্ণ | 298 বার

লামায় বন্যায় দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ

লামায় বন্যায় দুর্গত ও পাহাড় ধসে ঝুঁকিতে থাকা পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ দূর্যোগ ব্যাবস্থাপনা, ত্রাণ ও পূর্নবাসন মন্ত্রণালয়ের জিআর খাত থেকে উপজেলা সদরে ৪টি আশ্রয়কেন্দ্রে আশ্রিত ১৫০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল শনিবার (১৩ জুলাই) বিকেলে বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান ভূইয়া সহ প্রমূখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান বলেন, ত্রাণ দূর্যোগ ব্যাবস্থাপনা, ত্রাণ ও পূর্নবাসন মন্ত্রণালয়ের জিআর খাত থেকে নিয়মিত বন্যায় দুর্গত ও পাহাড় ধসের ঝুঁকিতে থাকা পরিবারকে নানা ধরনের সহায়তা করা হচ্ছে। দুর্যোগকালীন সময়ে এই সহায়তা অব্যাহত থাকবে।

লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি বলেন, উপজেলা প্রশাসন সহ সরকারের অন্যান্য বিভাগ ও সেনাবাহিনী দুর্গত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে।

লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল বলেন, এবারের বন্যায় এখনও অনেক মানুষ পানিবন্দি রয়েছে। তারা খেতে পারছেন না। অসহায় মানুষগুলোর জন্য গত ছয় দিন ধরে রান্না করা খাবার পাঠানো হচ্ছে। পাশাপাশি দেওয়া হচ্ছে শুকনো খাবার ও চিকিৎসা সেবা। যতদিন দরকার ততদিন পর্যন্ত এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2021

Development by: webnewsdesign.com

error: Content is protected !!