লন্ডনে মোমের প্রিয়াঙ্কা

মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ | ৯:১৯ অপরাহ্ণ | 358 বার

লন্ডনে মোমের প্রিয়াঙ্কা

সময়টা এখন দারুণ যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার। বিশেষ করে প্রেমিক নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে একের পর এক পালক যুক্ত হচ্ছে তার মুকুটে। এইতো ক’দিন আগে নিউইয়র্কের মাদাম তুসো জাদুঘরে জায়গা করে নিয়েছে পিসির মোমের মূর্তি।

এবার লন্ডনের মাদাম তুসো জাদুঘরেও জায়গা করে নিয়েছে বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীর মোমের মূর্তি।

চমকপ্রদ তথ্য হলো- প্রিয়াঙ্কা চোপড়া হলেন বলিউড ইন্ডাস্ট্রির প্রথম তারকা যার মোমোর মূর্তি লন্ডনের মাদাম তুসো জাদুঘরে জায়গা করে নিয়েছে।

২০১৭ সালের গোল্ডেল গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সাজের আদলে তৈরি করা হয়েছে প্রিয়াঙ্কার এবারের মোমের মূর্তিটি। যেখানে দেখা যাচ্ছে- জনপ্রিয় ডিজাইনার রালফ লরেনের ডিজাইন করা সোনালি রঙা গাউন পরনে রয়েছে তার। সোজা সিঁথি করে খুলে রেখেছেন চুল। গলায় রয়েছে হীরের নেকলেস। তবে এগুলো আসল হীরে নয় বলে জানিয়েছে লন্ডন মাদাম তুসো কর্তৃপক্ষ।

তবে এবারের মূর্তিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে প্রিয়াঙ্কার হাতে থাকা আংটিটি। কেননা এটি বলিউডের এই তারকার বাগদানের আংটির আদলে তৈরি। মোমের মূর্তিটি এমনভাবে তৈরি করা হয়েছে যা দেখলে প্রথমে মনে হবে এটি সত্যি প্রিয়াঙ্কা চোপড়া!

এদিকে, নিজের আরও একটি মোমের মূর্তি উন্মোচন হওয়ায় উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা চোপড়া বলেন- আমি লন্ডলকে ভালোবাসি। মাদাম তুসোর লন্ডন টিমের সঙ্গে কাজ করতে পেরে সত্যি আনন্দিত। এটি ভেবে সত্যি ভালো লাগছে যে, ভক্তরা এখন আমার মোমের মূর্তির সঙ্গে দেখা করতে পারবে আমার পছন্দের শহর লন্ডনে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!