র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৪

শনিবার, ২৭ এপ্রিল ২০১৯ | ১১:২০ অপরাহ্ণ | 2222 বার

র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৪

কক্সবাজারের টেকনাফে ২ লাখ ইয়াবাসহ সাবেকুন নাহার (২৫) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।
শনিবার (২৭ এপ্রিল) সন্ধা ৭ টার দিকে টেকনাফর ইসলাবাদ ধুপ্রাং বিল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় সাবেকুন নাহারের স্বামী সলিম উল্লাহ পালিয়ে যেতে সক্ষম হয়। সে টেকনাফের ইসলামাবাদের বাসিন্দা।

র‌্যাব জানায়, টেকনাফের ইসলাবাদ এলাকার সলিম উল্লাহ নামে এক মাদক ব্যবসায়ীর বাড়িতে ইয়াবার একটি বড় চালান মজুদ রাখার গোপন সংবাদে র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্প ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহতাবের নেতৃত্বে একটি দল ওই বাড়িতে অভিযানে যায়। এসময় বাড়ি মালিক পালিয়ে গেলেও অভিযান চালিয়ে ওই নারীকে আটক করা হয়। পরে আটক নারীর স্বীকারোক্তিতে বাড়ি তল্লাশি চালিয়ে ২ লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

অপর দিকে র‌্যাব-১৫ এর ক্যাম্প কমান্ডার মেজর মেহেদী হাসানের নেতৃত্বে একটি টিম কক্সবাজার শহর থেকে ২ হাজার ইয়াবাসহ আরও ৩ আসামীকে আটক করে।

রাত ১০ টার দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান কক্সবাজার র‌্যাব-১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ।

তিনি বলেন, ইয়াবাসহ আটক সাবেকুন নাহারের স্বামী সলিম উল্লাহ ইয়াবার মালিক ছিল। দীর্ঘদিন ধরে আইনশৃঙ্কলাবাহিনীকে ফাঁকি দিয়ে স্বামী-স্ত্রী মিলে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছেন।

সলিম উল্লাকে আটক করতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় ইয়াবাসহ আটক নারীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!