রামু থেকে ১ লাখ ৮০ হাজার ইয়াবা সহ আটক ৩

শনিবার, ২০ জুন ২০২০ | ১:৪৪ অপরাহ্ণ | 10 বার

রামু থেকে ১ লাখ ৮০ হাজার ইয়াবা সহ আটক ৩

রামু থেকে ১ লাখ ৮০ হাজার ইয়াবা সহ ৩ জনকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার পুলিশ (ডিবি)। এসময় জব্দ করা হয়েছে একটি মোটর সাইকেলও।
শুক্রবার রাতে এ অভিযান চালানো হয়।
এতে আটকরা হলো, বান্দরবানের আলীকদম ইউনিয়নের আমতলী এলাকার আবদুল মোতালেবের পুত্র আব্দুর রশিদ (২৬), উখিয়ার কুতুপালং ক্যাম্পের মকতুল হোসেনের পুত্র এনামুল হাসান (২২) ও বান্দরবানের দোছড়ি ইউনিয়নের জারুলিয়াছড়ি এলাকার মৃত মোহাম্মদ ইসলামের স্ত্রী মাহমুদা বেগম (৪১)।
অভিযানে ৫ জন আসামী পালিয়ে গেছে। এরা হলো, আনোয়ার সাদেক (২৪), মোঃ নবী (৩৬), মোঃ শাহাজান (৩৯), নুর আলম (৪১) ও কামাল (২৬)।
কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মানস বড়ুয়া জানান, ইয়াবা পাচারে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। অভিযানে শুরুতে রামুর পূর্ব কাউয়ার খোপ এলাকার আল্লাহর দান ষ্টোরের সামনে রাস্তার উপর মোটর সাইকেলে ২ জন লোক রামু বাইপাসের দিকে যাওয়ার সময় তল্লাশী চালানো হয়। ওই সময় ওই ২ জনের কাছ থেকে ৮০ হাজার ইয়াবা পাওয়া যায়। পরে তাদের দেয়া তথ্য মতে কচ্ছপিয়া ইউনিয়নের আনোয়ার সাদিকের বাড়ি অভিযান চালানো হয়। ওখানে আরো এক লাখ ইয়াবা সহ আটক করা হয় আনোয়ার সাদিকের মা আসামী মাহমুদা বেগমকে।
তিনি জানান, এব্যাপারে মামলা করে আটকদের রামু থানায় সোপর্দ করা হয়েছে। একই সঙ্গে পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

একজন ছাত্রলীগ কর্মীর চোখে ২০ ঘণ্টার সাহারা খাতুন
দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!