মিথিলাকে বিয়ে করলেন সৃজিত, মধুচন্দ্রিমা সুইজারল্যান্ডে

শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯ | ১:৪১ অপরাহ্ণ | 33 বার

মিথিলাকে বিয়ে করলেন সৃজিত, মধুচন্দ্রিমা সুইজারল্যান্ডে

সব জল্পনার অবসান হলো, বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলাকে বিয়ে করেছেন ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। শুক্রবার সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় সৃজিত মুখার্জির বাসায় তাঁদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। ঘরোয়াভাবে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিথিলার বাবা-মা, ভাইবোন এবং সৃজিতের পরিবারের মানুষজন। আরও ছিলেন এই দুই তারকার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু, তাঁর সবাই চলচ্চিত্রের খুব পরিচিত মুখ।
মিথিলা জানিয়েছেন, শনিবার মধুচন্দ্রিমায় তাঁরা সুইজারল্যান্ড যাচ্ছেন। সেখানে মধুচন্দ্রিমার পাশাপাশি জেনেভায় একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডির রেজিস্ট্রেশন করবেন। সব মিলিয়ে সুইজারল্যান্ডে এক সপ্তাহ থাকবেন তাঁরা।
সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার স¤পর্ক নিয়ে অনেক দিন আগে থেকেই নানা জল্পনা হচ্ছে। গত ১৮ নভেম্বর মিথিলার পারিবারিক সূত্র জানিয়েছে, ডিসেম্বরে সৃজিত মুখার্জি আর মিথিলার বিয়ের সম্ভাবনা আছে। এরপর ২১ নভেম্বর মিথিলা বলেছেন, কোনো একটা স¤পর্ক তো অবশ্যই আছে। বিয়ে নিয়ে সেদিন তিনি বলেছেন, এটা সারপ্রাইজ থাকুক। বিয়ে হতে পারে, না-ও হতে পারে। বিয়ে হলে জানতে পারবেন, না হলেও জানতে পারবেন। আর বিয়ের সম্ভাবনা নিয়ে সৃজিত বলেছেন, ভুল খবর। বিয়ে নিয়ে তিনি বলেছেন, নো কমেন্টস। এ প্রসঙ্গে আর কিছু বলতে চাই না।
বিয়ের জন্য মিথিলা নিজেই সেজেছেন। বিয়েতে তিনি জামদানি শাড়ি পরেছেন আর সৃজিত পরেছেন পাজামা, পাঞ্জাবি ও জহরকোট।
মিথিলা জানিয়েছেন, মেয়ে আইরাকে সঙ্গে নিয়ে গত মঙ্গলবার তিনি কলকাতায় গিয়েছেন। পরে গেছেন মিথিলার বাবা-মা, ভাইবোন। মেয়ের হবু জামাইয়ের জন্য তাঁর বাবা কী উপহার নিয়ে গেছেন? মিথিলা বললেন, উপহার দেওয়া-নেওয়া তো অনেক দিন আগে থেকেই হচ্ছে। কিছুদিন আগে সৃজিত ঢাকা গিয়েছিল। তখনো ওর জন্য অনেক কেনাকাটা হয়েছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!