এইমাত্র পাওয়া

x

মায়ের অনুরোধে ৬৫ বছরে বিয়ে!

শনিবার, ২২ জুন ২০১৯ | ১০:১৪ অপরাহ্ণ | 122 বার

মায়ের অনুরোধে ৬৫ বছরে বিয়ে!

বিয়ে করলে বাবা মা থেকে হয়তো দুরে থাকতে হবে, এমন আশঙ্কায় এতোদিন চিরকুমার ছিলেন দ্বিজেন্দ্র নাথ বালা। কোনোদিন বিয়ে করবেন না এমনই প্রতিজ্ঞা ছিলো তার। কিন্তু বাবা দুই বছর আগে মারা গেছেন। আর মাও অসুস্থ্য। অসুস্থ মায়ের কথা ভেবে ৬৫ বছর বয়সে সেই চিরকুমারের প্রতিজ্ঞা ভঙ্গ করলেন তিনি।

২২ জুন, শুক্রবার রাতে বাগেরহাটের চিতলমারীতে এমন বিয়ের খবর পাওয়া গেছে। শুক্রবার দিবাগত রাত ১২টায় শুভলগ্নে মোল্লাহাট উপজেলার কুলিয়া ইউনিয়নের মাদারতলা গ্রামের (মৃত) সুধীর কুমার বিশ্বাসের মেয়ে সীমা বিশ্বাসের (৪৫) সঙ্গে বিবাহে আবদ্ধ হন।

দ্বিজেন বালা বাগেরহাট উপজেলার আড়ুয়াবর্ণি গ্রামের (মৃত) হরেন বালার ছেলে। এ বিয়েতে বরযাত্রী ও উৎসুক লোকজন রাত জেগে বিয়ে উপভোগ করেন। মহাধূমধামের সাথে এ বিয়ে সম্পন্ন হয়।

দ্বিজেন্দ্র নাথ বালার চাচা ধীরেন্দ্র নাথ বালা জানান, অনেক আগে থেকেই দ্বিজেনকে বিয়ের কথা বলা হলেও সে রাজি হয়নি। তার অসুস্থ বৃদ্ধ মায়ের কথায় এখন সে রাজি হওয়ায় আমরা তার বিয়ের ব্যবস্থা করেছি। নব দম্পতির জন্য সবার আর্শীবাদ ও দোয়া কামনা করছি।

এ বিষয়ে দ্বিজেন্দ্র নাথ বালার সাথে কথা হলে তিনি জানান, আজকাল অনেককে দেখি বিয়ের পর মা-বাবাকে রেখে আলাদা হয়ে যায়। ফলে মা-বাবার কষ্টের সীমা থাকে না। আমি এ কথা ভেবে বাবা-মায়ের সেবা করার জন্য বিয়ের কোনো ইচ্ছা ছিলো না। কিন্তু দু’বছর আগে বাবা মারা গেছেন। এখন মাকে একা রেখে কাজে যেতে হয়। মায়ের অনুরোধে এ বিয়েতে রাজি হয়েছি। সবাই আমার জন্য আর্শিবাদ করবেন। বাকি জীবন যেন মায়ের পাশে থেকে সেবা করে যেতে পারি।

আবরারের মৃত্যু আমাদের অনেক কিছু শিখিয়ে দিয়ে গেল – ইশতিয়াক আহমেদ
দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!