মাশরাফি কন্যার তিলাওয়াতে মুগ্ধ অতিথিরা

রবিবার, ২৮ এপ্রিল ২০১৯ | ৫:১০ অপরাহ্ণ | 417 বার

মাশরাফি কন্যার তিলাওয়াতে মুগ্ধ অতিথিরা

দ্বিতীয়বারের মতো জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা আয়োজন করেছে আহলুল হুফফাজ ফাউন্ডেশন বাংলাদেশ। আহলুল হুফফাজ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এবারের কোরআন প্রতিযোগিতায় অংশ নেয় মাশরাফি বিন মুর্তজার মেয়ে হুমায়রা মুর্তজা।

২৭ এপ্রিল বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০১৯। সেখানে কুরআন পাঠ করতে দেখা যায় মাশরাফি-কন্যাকে। পবিত্র কুরআনুল কারিমের ৯৩ নম্বর সুরা ‘সুরা আদ-দোহা’ তিলাওয়াত করে ছোট্ট হুমায়রা।

কুরআন পাঠ শেষে মাশরাফি-কন্যার ভূয়সী প্রশংসা করেন অনুষ্ঠানের সঞ্চালক। এখানেই শেষ নয়, হুমায়রার তিলাওয়াতে মুগ্ধ হয়ে সঙ্গে সঙ্গে তার জন্য পাঁচ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেন আহলুল হুফফাজ ফাউন্ডেশনের সভাপতি।

মাঠ ও মাঠের বাইরে বরাবরই ব্যতিক্রম জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ১৮ বছর ধরে ক্রিকেটের ২২ গজে নিজের দক্ষতার পরিচয় দিচ্ছেন ডানহাতি এই অভিজ্ঞ পেসার। সফল পেসারের পাশাপাশি বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসের সফলতম অধিনায়ক হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি।

মাশরাফির মেয়ে হুমায়রা মুর্তজা নিজের দক্ষতার ছাপ রাখছে পবিত্র কুরআন শিক্ষায়। শুধু তাই নয়, ইতোমধ্যে ‘কুরআনিক ভয়েস’ প্রতিযোগিতায় অংশ নিয়েছে ছোট্ট হুমায়রা। ‘কুরআনিক ভয়েস’ প্রতিযোগিতায় মেয়ের অংশ নেওয়ার খবর নিশ্চিত করেছেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি নিজেই।

২০০৬ সালের ৭ সেপ্টেম্বর নড়াইলের চিত্রাপাড়ের মেয়ে সুমনা হক সুমিকে বিয়ে করেন মাশরাফি। বিয়ের পাঁচ বছরের মাথায় প্রথমবারের মতো বাবা হন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। ২০১১ সালের ১৮ মার্চ মাশরাফি ও সুমনা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় হুমায়রা মুর্তজা।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!