এইমাত্র পাওয়া

x

মাতামুহুরী নদীতে নিখোঁজের ১৯ঘন্টা পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

শনিবার, ০৩ আগস্ট ২০১৯ | ৬:০৬ অপরাহ্ণ | 113 বার

মাতামুহুরী নদীতে নিখোঁজের ১৯ঘন্টা পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

চকরিয়া উপজেলায় নিখোঁজের ১৯ ঘণ্টা পর স্কুলছাত্র মো. তারেকের লাশ নদী থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আজ শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার মাতামুহুরী নদীর জালিয়া পাড়া পয়েন্ট থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত মো. তারেক উপজেলার লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও লক্ষ্যারচর ইউনিয়নের রোস্তম আলী চৌধুরী এলাকার আবদুর রাজ্জাকের ছেলে।

লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম মোস্তফা কাউছার বলেন, গতকাল বৃহস্পতিবার বাড়িতে খাওয়া-দাওয়া করে শরীফ নামে এক বন্ধুর সঙ্গে মাতামুহুরী নদীর ভরাট চরে ফুটবল খেলতে যায় তারেক। এ সময় সাঁতার কেটে নদী পার হতে গিয়ে দুই বন্ধুই পানিতে ডুবে যায়। তবে তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন শরীফকে জীবিত উদ্ধার করলেও তারেককে উদ্ধার করা সম্ভব হয়নি।

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. সাইফুল হাসান বলেন, ‘বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে মাতামুহুরী নদীতে স্কুলছাত্র তারেক নিখোঁজ হয়। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের চার সদস্যের একটি ডুবুরি দল উদ্ধার অভিযানে নামে। এরপর বিকেল থেকে রাত ১টা পর্যন্ত খোঁজাখুঁজির পর তাকে পাওয়া না গেলে শুক্রবার সকাল থেকে আবারও উদ্ধার অভিযানে নামে ডুবুরি দল। পরে সকাল ৯টার দিকে মাতামুহুরী নদীর লক্ষ্যারচর ইউনিয়নের জালিয়া পাড়া এলাকা থেকে তারেকের লাশ উদ্ধার করা হয়। ’
ওই স্কুলছাত্রের লাশ স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!