মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম উদ্বোধন

রবিবার, ২৬ জুলাই ২০২০ | ৬:৩১ অপরাহ্ণ | 35 বার

মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম উদ্বোধন

মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম উদ্বোধন করলেন আশেক উল্লাহ রফিক এমপি। তিনি ২৫ জুলাই শনিবার সকাল ১০ টায় মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির নিয়মিত সভা শেষে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর করোনা আক্রান্তদের আইসোলেশান সেন্টার লিডার শীপ স্কুলে স্থাপিত আইসোলেশান সেন্টারে সেন্ট্রাল অক্সিজেন উদ্বোধন করেন।
এসময় আশেক উল্লাহ রফিক এমপি বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে স্বয়ং সম্প‚র্ণ করতে আমরা কাজ করে যাচ্ছি। পর্যায়ক্রমে সবকিছু বাস্তবায়ন হবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম এর সহযোগীতার জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিনকে ধন্যবাদ জানাই।
তিনি আরো বলেন নো মাক্স নো সার্ভিস কার্যক্রম বাস্তবায়ন করতে হবে। এ ছাড়া আপাদত আমাদের বিকল্প কিছু করার নেই। করোনাকালীন সময়ে যে সকল এনজিও ও ব্যক্তি বিশেষ করে হাসপাতাল এবং কতৃর্পক্ষকে সহযোগীতা করেছেন সকলকে তিনি ধন্যবাদ জানান।
হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির অনুষ্ঠিত সভা শেষে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম, আইসলোশন ওয়ার্ড ও ইনচিনারেশন এর শুভ উদ্বোধন করলেন মাননীয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি।
এসময় বক্তব্য রাখেন হাসপাতালে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার জামিরুল ইসলাম, মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস, মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মোঃ মাহফুজুল হক, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান বিএ, মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার সালেহ আহমদ, উপজেলা সমাজ সেবা অফিসার মনজুরুল আহসান, মোশারফ হোসেন খোকন চেয়ারম্যান, উপজেলা প.প কর্মকর্তা তাপস দত্ত এবং এনজিও প্রতিনিধি এসিএফ এর আব্দুল্লাহ আল ফারুক।
এছাড়া সভায় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.শান্তনু ঘোষ, মেডিকেল অফিসার ডা.আশরাফুজ্জামান, ডা.রিনি ধর, ডা.কনিনিকা ধস্তিদার, মেডিকেল টেকনোলজিষ্ট ইপিআই নুরুল আলম হেলালী, স্বাস্থ্য সহকারী মুহাম্মদ মুনির উদ্দিন সহ প্রমুখ।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!