মহেশখালীর ৬ পুলিশের করোনা জয়ের গল্প

শনিবার, ২০ জুন ২০২০ | ৯:৪৭ পূর্বাহ্ণ | 40 বার

মহেশখালীর ৬ পুলিশের করোনা জয়ের গল্প

মহেশখালী থানার ৬ পুলিশ সদস্য ১৪ দিনে করোনা জয় করে ফিরলো কাজে।
প্রচন্ড ব্যাথা নিয়ে তারা চলে যান কোয়ারিন্টাইনে ১৪ দিনের নিয়ম মাফিক থাকার কারনে তারা আজ সুস্থ দেহ নিয়ে থানায় ফিরলো।

মহেশখালী থানার পুলিশ সদস্য সুব্রত, আব্দু রশিদ, নাজমুল, ওছালা মারমা, বিজয় বড়ুয়া ও কিতিস সরকার।

করোনা মুক্ত হওয়া মহেশখালী থানার পুলিশ সদস্য বিজয় বড়ুয়া জানান, আমরা করোনা পজেটিভ রিপোর্ট পাওয়ার সাথে মহেশখালী থানার ওসির নির্দেশে মহেশখালীর আইসোলেসন সেন্টার লিড়ারশীপ হাই স্কুলে আলাদা কক্ষে চলে যায়, ওখানে প্রতিদিন ৩ বার করে মহেশখালী হাসপাতালের ডাক্তার আমাদের পরীক্ষা করে নিয়মিত খাবার ও অষুধ দিতো যা আমরা সঠিক সময়ে সেবন করতাম। এর পাশাপাশি আমাদের মান্যবর ওসি প্রভাষ চন্দ্র ধর ভিডিও কলের মাধ্যমে আমাদের যোগ ব্যায়ম সহ বিভিন্ন ধরনের পরার্মশ দিয়ে আমাদের সাহস যোগাতো যা আমাদের মনোবল শক্ত ছিলো কোন ধরনের ভয় কাজ করেনি আমাদের।

নিয়মত টাইমে খাওয়া ধাওয়া করে ঠিক রাত ১০ টায় ঘুমিয়ে পড়া সকালে ভোরে উঠে শারিরিক ব্যায়ম করে গোসল সেরে নাস্তা করে মোট ১৪ দিনে আমরা সবাই ৩য় রিপোর্ট নেগেটিভ আসি।

করোনা হলে ভয় নয় নিয়মিত প্রাতিষ্টানিক কোয়ারিন্টাইনে চলে যাবেন ১৪ দিন নিয়ম মেনে থাকলে আপনি সুস্থ হবেন।

তারা আরো জানান, ডাক্তারে দেয়া ওষুদের পাশাপাশি, টক জাতিয় খাবার খেয়েছেন প্রচুর পরিমান যা তাদের মুখের রুচি ছিলো যে কোন খাবারে।

॥ কর্মস্থলে যোগদান ॥

শুক্রবার (১৯ জুন) বিকাল ৫ টার সময় তারা থানা প্রাঙ্গনে পৌঁছলে তাদের মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর।

এবং থানার অন্যান্য অফিসার বৃন্দ তাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

ওসি- প্রভাষ চন্দ্র ধর বলেন সাধারণ মানুষকে করোনা প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে মহেশখালীর বিভিন্ন প্রান্তে জনসচেতনতা -জানমাল রক্ষার্থে পুলিশ দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।এমন সময় করোনা আক্রান্ত হয়ে পড়ে পুলিশ সদস্যরা নির্দিষ্ট সময়ে করোনা প্রতিরোধ’ এবং করোনা যুদ্ধে সফল হয় নিজ কর্মস্থলে আসছেন। তাদেরকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে ও বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে সাধুবাদ জানানো হয় ফুল দিয়ে বরণ করে থানার সকল কর্মকর্তারা।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!