মহেশখালীতে ২টাকার জন্য খুন!

শুক্রবার, ০২ আগস্ট ২০১৯ | ৬:৩৯ পূর্বাহ্ণ | 51 বার

মহেশখালীতে ২টাকার জন্য খুন!

মহেশখালীর ধলঘাটায় এক মুদির দোকানদারের নিকট ২ টাকা পাওনা নিয়ে পরম্পর বিরোধের জের ধরে দোকানদারের কাচের গ্লাসে আঘাতে এক ক্রেতা নিহত হয়েছে।

নিহত জাহাঙ্গীর আলম (২৬) ধলঘাটা বেগুনবনিয়া গ্রামের আঃ গফ্ফারের ছেলে। ১ আগস্ট বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় ধলঘাটার বেগুন বেনিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়দের সূত্রে জানাযায়, একই এলাকার নুরুন্নবীর পুত্র আব্দুল গফুর এর মুদির দোকানে জাহাঙ্গীর সিগারেট ও পান খাওয়ার হিসাব নিয়ে ঝগড়াবাধে । দোকানদার বলে ১২টাকা পাবে আর ক্রেতার দাবী ১০ টাকা, ক্রেতা বিক্রেতার ২ টাকার বিরোধ নিয়ে মুহুর্তের মধ্যে হাতা হাতি ও হট্টগুল হয়। একপর্যায়ে দোকানদার আব্দুল গফুর ক্রেতা জাহাঙ্গীরকে পানির গ্লাস ছুড়ে মারে। গ্লাসভাঙ্গাটি ক্রেতা জাহাঙ্গীরের পেটে লাগলে স্থানীয় লোকজন দ্রুত চকরিয়া হাসপাতালে নিয়ে গেলে ১ আগস্ট রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়।

এদিকে ঘটনার সংবাদ পেয়ে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর এর নির্দেশে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির আইসি আনিস উদ্দিন অভিযান চালিয়ে ঘাতক দোকানদার নুরুন্নবীর পুত্র আব্দুল গফুরকে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানায়, ঘাতককে গ্রেফতার করা হয়েছে। এঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি না হয় সেদিকে পুলিশ নজর রাখছেন।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!