মহেশখালীতে বসতভিটা নিয়ে বিরোধের জেরে যুবক খুন

বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | ২:০৮ অপরাহ্ণ | 80 বার

মহেশখালীতে বসতভিটা নিয়ে বিরোধের জেরে যুবক খুন

মহেশখালীতে বসতভিটা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় খুন হয়েছে মনোয়ার কায়সার রুবেল (৩৭) নামে এক যুবক। বুধবার সন্ধ্যায় উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের জাগিরাঘোনা এলাকায় হামলার শিকার হন তিনি। বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার পরিদর্শক (তদন্ত) বাবুল আজাদ।

নিহত রুবেল জাগিরাঘোনা (মধুয়ার ডেইল বাজার সংলগ্ন) এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা আবু জাফরের বড় ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চলাচলের রাস্তা নিয়ে একই এলাকার মোঃ আলমের সাথে বিরোধ চলে আসছিল। বিরোধের ব্যাপারটি প্রথমে স্থানীয়ভাবে ও পরে মহেশখালী থানার এসআই নুরুল হকের হাতে বিচারাধীন৷ এরই মধ্যে বুধবার মাগরিবের পর নিজ বাড়ীর উঠানে টিউবওয়েল থেকে পানি আনতে গেলে অতর্কিত অবস্থায় রুবেলের উপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। তাতে গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে প্রথমে মহেশখালী হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক। এ্যাম্বুলেন্সযোগে হাসপাতালে পৌঁছে রাত ৪ টার সময়। এরপর ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ৭ টার দিকে মারা যান মনোয়ার কায়সার রুবেল।

পরিবারের লোকজনের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা বাবুল আজাদ জানান, রুবেল চট্টগ্রামে থাকতেন। চট্টগ্রাম থেকে বাড়ি ফেরার পর বুধবার সন্ধ্যায় টিউবয়েলে গেলে পূর্বের বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন অতর্কিতভাবে তার উপর হামলা করে। এতে রুবেল গুরুতর আহত হন। এ ঘটনায় সম্পক্ততার অভিযোগে দুই নারীকে আটক করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশ তৎপরতা চালাচ্ছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!