এইমাত্র পাওয়া

x

ভুঁয়া জাতীয় পরিচয়পত্র ও জন্ম নিবন্ধন জালিয়াত চক্রের ৫ সদস্য আটক

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯ | ৩:২৮ পূর্বাহ্ণ | 119 বার

ভুঁয়া জাতীয় পরিচয়পত্র ও জন্ম নিবন্ধন জালিয়াত চক্রের ৫ সদস্য আটক

কক্সবাজারে ভুঁয়া জাতীয় পরিচয়পত্র ও জন্ম নিবন্ধন জালিয়াত চক্রের ৫ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার বিকেলে শহরের জিয়া কমপ্লেক্স এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে কম্পিউটার, প্রিন্টার ও স্ক্যানার জব্দ করা হয়।
আটকরা হলেন শহরের তারাবনিয়ারছড়া এলাকার মোঃ আব্দুর রহিমের ছেলে মোহাম্মদ রাশেদ (২১), চকরিয়া খুটাখালী ৩নং ওয়ার্ডের মেধাকচ্ছপিয়া এলাকার হারুন-অর-রশিদ এর ছেলে মোহাম্মদ ওসমান, শহরের পাহাড়তলী এলাকার মৃত মোঃ ইলিয়াস এর ছেলে শফিকুল ইসলাম (৪৮), রহমানিয়া মাদ্রাসা এলাকার মোঃ সৈয়দ করিমের ছেলে মোহাম্মদ ফরহাদ ও এসএম পাড়ার শামসুল হুদা ছেলে তাসিন হোসেন (২০)।
জেলা গায়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া জানান, দীর্ঘদিন ধরে রোহিঙ্গাসহ বিভিন্ন লোককে টাকা বিনিময়ে ভুঁয়া জাতীয় পরিচয়পত্র ও জন্ম নিবন্ধন সরবরাহ করে আসছিল একটি চক্র। পরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শহরের জিয়া কমপ্লেক্স এলাকায় অভিযান করা হয়। অভিযানে ওই চক্রের ৫ সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ৩টি কম্পিউটার, ১টি প্রিন্টার, ১টি স্ক্যানার ও বিপুল পরিমাণ ভূঁয়া জাতীয় পরিচয়পত্র ও জন্ম নিবন্ধন। যা রোহিঙ্গাদের সরবরাহ করে থাকে। এব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে থানায় সোপর্দ করা হবে বলেও জানায় পুলিশ।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!