বিয়ের পর শপথ নিলেন নুসরাত

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ | ৭:০৫ অপরাহ্ণ | 231 বার

বিয়ের পর শপথ নিলেন নুসরাত

শপথগ্রহণ করলেন টালিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। মঙ্গলবার (২৫ জুন) সংসদে গিয়ে শপথগ্রহণ করেন তারা।

শপথগ্রহণ অনুষ্ঠানের জন্য সাদা সালোয়ার-কামিজ বেছে নিয়েছিলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। তবে বসিরহাটের সাংসদ নুসরাত জাহানের সাজ ছিল চোখে পড়ার মতো। সাদা-বেগুনি পাড়ের শাড়ি পরেছিলেন নুসরাত। সিঁথিতে ছিল চওড়া করে সিঁদুর দেওয়া। দুই হাত ভর্তি ছিল চূড়া। এমনকি সুন্দর নকশা করে দেওয়া মেহেদীও দেখা গেছে তার হাতে।

জানা গেছে- বাংলায় শপথগ্রহণ করেছেন নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। শপথগ্রহণ শেষে দু’জনের গলাতেই ছিল বাংলা ও ভারতের নামে জয়ধ্বনি।

গত ১৭ জুন শপথগ্রহণ করার কথা ছিল জনপ্রিয় এই দুই অভিনেত্রীর। এদিন সাংসদ হিসেবে বাকিরা শপথ নিলেও এই দুই নবনির্বাচিত তৃণমূল সাংসদের পক্ষে তা সম্ভব হয়নি। কারণ দু’জনেই তখন ছিলেন দেশের বাইরে।

গত ১৯ জুন প্রেমিক নিখিল জৈনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত জাহান। তাই ১৬ জুন তুরস্ক রওনা দিয়েছিলেন তিনি। মিমিও প্রিয় বান্ধবীর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পাড়ি দিয়েছিলেন সেই মুলুকে। এ কারণে তৃণমূল কংগ্রেসের পক্ষ জানানো হয়, আগামী ২৫ জুন শপথ নেবেন দুই তারকা সাংসদ। সেই মতো আজ যাদবপুর ও বসিরহাটের সাংসদ অধিবেশনের আগে শপথ নেন এই দুই তরকা।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!