এইমাত্র পাওয়া

x

বিস্ফোরণে ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায় ‘জঙ্গিদের’ দেহ

সোমবার, ২৯ এপ্রিল ২০১৯ | ১২:৫৬ অপরাহ্ণ | 201 বার

বিস্ফোরণে ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায় ‘জঙ্গিদের’ দেহ

রাজধানীর মোহাম্মদপুরে জঙ্গি আস্তানায় বিস্ফোরণে সন্দেহভাজন জঙ্গিদের দেহ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে গেছে। দেহাবশেষ দেখে সেখানে কমপক্ষে তিনজন ছিল বলে জানিয়েছেন র‌্যাব মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ।

সোমবার র‌্যাবের কমান্ডো অভিযান শেষে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে তিনি সাংবাদিকদের একথা জানান।

র‌্যাব ডিজি বলেন, বিস্ফোরণে সন্দেহভাজন জঙ্গিদের লাশ ছিন্নভিন্ন হয়ে গেছে। দেহাবশেষ দেখে নিহতের সংখ্যা কমপক্ষে তিনজন বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, চলতি এপ্রিল মাসের ১ তারিখ থেকে ‘জঙ্গিরা’ বাসাটি ভাড়া নিয়েছিল।

এক প্রশ্নের জবাবে বেনজীর আহমেদ বলেন, জঙ্গিরা ফের সংগঠিত হওয়ার চেষ্টা করছে। তবে র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় তারা সুবিধা করতে পারেনি।

বিধ্বস্ত টিনশেড বাড়িটি তল্লাশি অভিযান চালানো হচ্ছে। বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরাও অভিযানে অংশ নিয়েছেন। মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে।

জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক আবদুল ওহাবসহ চারজনকে আটক করা হয়েছে। তিনি জানিয়েছেন, ভ্যানচালক পরিচয় দিয়ে দুই যুবক বাসাটি ভাড়া নিয়েছিল।

এর আগে জঙ্গি আস্তানা সন্দেহে রোববার দিবাগত রাত সাড়ে ৩টা থেকে মোহাম্মদপুরের বছিলার মেট্রো হাউজিং এলাকার ওই বাড়িটি ঘিরে রাখা হয়। সোমবার সকালে সেখানে অভিযান চালায় র‌্যাবের কমান্ডোরা।

র‌্যাবের পরিচালক (গণমাধ্যম) মুফতি মাহমুদ খান জানান, চার কক্ষের একতলা টিনশেড বাড়িটিতে জঙ্গি অবস্থানের তথ্য জানার পর বাড়িটি ঘিরে অভিযান শুরু করে র‌্যাব-২।

তিনি জানান, বাড়িটির আশপাশ থেকে যখন লোকজন সরানো হচ্ছিল, তখন ‘জঙ্গিরা’ র‌্যাবের অবস্থান টের পেয়ে গুলি করে। এ সময় একটা বিস্ফোরণ হয়। এর পর ভোররাত সাড়ে ৪টা-পৌনে ৫টার দিকে আরেকটি বড় বিস্ফোরণ হয়।

আবরারের মৃত্যু আমাদের অনেক কিছু শিখিয়ে দিয়ে গেল – ইশতিয়াক আহমেদ
দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!