এইমাত্র পাওয়া

x

বিজিবিকে মিষ্টি পাঠিয়ে নববর্ষের শুভেচ্ছা জানালো বিএসএফ

সোমবার, ১৫ এপ্রিল ২০১৯ | ৪:২৭ অপরাহ্ণ | 217 বার

পঞ্জিকা মতে আজ সোমবার (১৫ এপ্রিল) ভারতের বাংলা নববর্ষ। এ উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)।

সোমবার দুপুর সাড়ে ১২টায় হিলি সীমান্তের চেকপোস্ট গেটের শূন্যরেখায় ভারতের হিলি বিএসএফের ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর রোহিত কুমার বিজিবির হিলি আইসিপি ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার নায়েব সুবেদার জিল্লুর রহমানের হাতে মিষ্টি উপহার দিয়ে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান ও কুশল বিনিময় করেন। এসময় সেখানে বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর সংগ্রাম শিং, চেকপোস্ট কমান্ডার অজিত কুমার, বিজিবির চেকপোস্ট কমান্ডার নায়েক রাকিবসহ উভয় বাহিনীর নারী ও পুরুষ সদস্যরা উপস্থিত ছিলেন।.

বিজিবিকে মিষ্টি পাঠিয়ে নববর্ষের শুভেচ্ছা জানালো বিএসএফ

ভারতের হিলি বিএসএফের ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর রোহিত কুমার বাংলা ট্রিবিউনকে জানান, ‘পঞ্জিকা মতে আজ আমাদের বাংলা নববর্ষ। এ উপলক্ষে বিএসএফের রায়গঞ্জ সেক্টরের ডিআইজির পক্ষ থেকে বিজিবির সেক্টর কমান্ডার, ১৯৯ পতিরাম বিএসএফ ব্যাটালিয়ন অধিনায়কের পক্ষ থেকে বিজিবির জয়পুরহাট-২০ ব্যাটালিয়নের অধিনায়ক ও স্টাফ অফিসারদের জন্য আট প্যাকেট মিষ্টি উপহার দেওয়া হয়েছে। আমরা যে দুই বাহিনী বিজিবি ও বিএসএফ সীমান্তে দায়িত্ব পালন করে আসছি তাদের মাঝে সৌহাদ্য, সম্প্রতি ও ভাতৃত্ববোধ বজায় থাকবে। এ লক্ষ্যেই আমরা আমাদের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবে মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে একে অপরকে শুভেচ্ছা জানিয়ে থাকি।’.

বিজিবিকে মিষ্টি পাঠিয়ে নববর্ষের শুভেচ্ছা জানালো বিএসএফ

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার জিল্লুর রহমান বলেন, ‘আজ ভারতের বাংলা নববর্ষ উপলক্ষে মিষ্টি পাঠিয়ে আমাদের শুভেচ্ছা জানিয়েছে বিএসএফ। গতকাল বিজিবির পক্ষ থেকে মিষ্টি উপহার দিয়ে আমরা তাদের বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছিলাম। এটা একধরনের রেওয়াজ।এতে করে আমাদের মাঝে বিরাজমান সুসম্পর্ক আরও সুদৃড় হবে বলে আমরা মনে করি।’

আবরারের মৃত্যু আমাদের অনেক কিছু শিখিয়ে দিয়ে গেল – ইশতিয়াক আহমেদ
দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!