এইমাত্র পাওয়া

x

বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন

বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০১৯ | ৩:৩৯ অপরাহ্ণ | 68 বার

বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন

হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে সদর উপজেলা কর্তৃক আয়োজিত বই পড়া ও বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে কক্সবাজার সদরের স্বনামধন্য বিদ্যাপীঠ ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন ও কক্সবাজার সরকারী বালক উচ্চ বিদ্যালয়।

৩০ জুলাই সদর উপজেলা পরিষদের এড. শাহাবুদ্দিন আহমদ মিলনায়তনে দিন ব্যাপি এই প্রতিযোগীতা অনুষ্টিত হয়। অনুষ্টানের শুরুতে বঙ্গবন্ধুর আত্বজীবনি নিয়ে বই পড়া প্রতিযোগীতা অনুষ্টিত হয়। পরে স্কুল ও কলেজ পর্যায়ে বিতর্ক প্রতিযোগীতা অনুষ্টিত হয়। এতে ফাইনালে স্কুল পর্যায়ে সদর (উত্তর) ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়কে হারিয়ে ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন এবং পৌরসভা

এলাকায় পৌর প্রিপারেটরী উচ্চ বিদ্যালয়কে হারিয়ে কক্সবাজার সরকারী বালক উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এবং শ্রেষ্ট বক্তা নির্বাচিত দুই বিজয়ী দলের দলনেতা নাওরীন হাসনাত উমামা ও খালেদ রশিদ। কলেজ পর্যায়ে কক্সবাজার সরকারী কলেজ ও কক্সবাজার সরকারী মহিলা কলেজ বিজয়ী হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তার সার্বিক তত্বাবধানে বিতর্ক প্রতিযোগীতায় মডারেটরের দ্বায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিম উদ্দিন। বিচারকের দ্বায়িত্ব পালন করেন সরকারী মহিলা কলেজের ১ জন সহকারী অধ্যাপক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

সময় রক্ষক ছিলেন একাডেমীক সুপারভাইজার রাশেদুল হাসান মু. মহিউদ্দিন এবং সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন সহকারী বিদ্যালয় পরিদর্শক মো.মহিউদ্দিন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম উদ্দিন বিজয়ী দলগুলোকে পরবর্তীতে জেলা পর্যায়ে অংশ গ্রহন করার জন্যে মানসিক ভাবে প্রস্তুতি নিতে বলেন। শেষে অতিথিরা বিজয়ী ও অংশগ্রহন কারীদের মাঝে পুরস্কার তুলে দেন। এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন প্রতিষ্টানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আবরারের মৃত্যু আমাদের অনেক কিছু শিখিয়ে দিয়ে গেল – ইশতিয়াক আহমেদ
দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!