এইমাত্র পাওয়া

x

প্রধান সড়কের সংস্কারকাজ শুরু করছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ

রবিবার, ০৪ আগস্ট ২০১৯ | ৬:৫২ অপরাহ্ণ | 53 বার

প্রধান সড়কের সংস্কারকাজ শুরু করছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ

কক্সবাজার শহরের প্রধান সড়কের সংস্কারকাজ শুরু করেছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক)। শনিবার সকালে শহরের হলিডে মোড়-বাজারঘাটা-লারপাড়া (বাস স্ট্যান্ড) হয়ে প্রধান সড়কের যেসব স্থানে ক্ষতিগ্রস্ত সেসব অংশের সংস্কারকাজ শুরু করা হয়।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশল) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আনোয়ার উল ইসলাম বলেন, বর্ষা মৌসুমের কারণে কক্সবাজার শহরে প্রধান সড়কের হলিডে মোড় হয়ে বাস টার্মিনাল (লারপাড়া) এবং লারপাড়া হয়ে হলিডে মোড় পর্যন্ত বিভিন্ন অংশে ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে সড়কে চলাচলকারি সাধারণ জনগণকে ব্যাপক দুর্ভোগ পোহাতে হচ্ছে। জনগণের দুর্ভোগ লাঘবে কউক প্রধান সড়কে ক্ষতিগ্রস্ত অংশ সমূহ সংস্কারের উদ্যোগ নিয়েছে।

কউকের এ সদস্য বলেন, শনিবার থেকে সড়কের ক্ষতিগ্রস্ত অংশ সমূহের সংস্কারকাজ শুরু করা হয়েছে। আগামী ২ দিনের মধ্যে এ সংস্কারকাজ শেষ করা হবে। সংস্কারকাজ চলাকালীন যানবাহনসহ লোকজনের চলাচলের কোন ধরণের সমস্যা না হয় এ জন্য প্রতিদিন সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত কাজ অব্যাহত রাখা হবে বলে জানান লে. কর্ণেল আনোয়ার উল ইসলাম।এ নিয়ে প্রশাসন, ট্রাফিক পুলিশ ও সড়ক বিভাগসহ স্থানীয় জনসাধারনের সহযোগিতার জন্য আহবান জানান তিনি। লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আনোয়ার উল ইসলাম বলেন, কউক হলিডে মোড়-বাজারঘাটা-লারপাড়া (বাস স্ট্যান্ড) প্রধান সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ প্রকল্পটি গ্রহণ করেছে। ইতিমধ্যে একনেকের সভায় প্রকল্পটি অনুমোদনও লাভ করেছে। খুব শীঘ্রই উল্লেখিত প্রকল্পের কাজ শুরু হবে।

আবরারের মৃত্যু আমাদের অনেক কিছু শিখিয়ে দিয়ে গেল – ইশতিয়াক আহমেদ
দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!