প্রধানমন্ত্রীর আহ্বানে ৫শতাধিক বৃক্ষরোপণ করলো ছাত্রলীগ

সোমবার, ২৪ জুন ২০১৯ | ৬:০৩ অপরাহ্ণ | 285 বার

প্রধানমন্ত্রীর আহ্বানে ৫শতাধিক বৃক্ষরোপণ করলো ছাত্রলীগ

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কক্সবাজারে ৫ শতাধিক গাছের চারা রোপন করেছে ছাত্রলীগ।

রবিবার সকাল থেকে কক্সবাজারের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, শহীদ মিনার ও সড়কের আশপাশে বনজ, ফলজ ও ভেষজ গাছের চারা রোপন করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

কক্সবাজার জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ও ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের সভাপতি মইন উদ্দীনের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা এই বৃক্ষরোপণ কর্মসূচী সফল করেন। এসময় স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরাও অংশ নেয়।
এতে উপস্থিত ছিলেন- কক্সবাজার জেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক ইমতিয়াজ আহমেদ, সহ-সম্পাদক আজহার উদ্দিন রুহুল, ওবাইদুল হক, কামরুল হাসান, সদস্য সাইদ হোসাইন কাদেরী, ছাত্রলীগ নেতা শেফায়েতুল হক তুহিন, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক জামশেদ উদ্দিন, উপ-ধর্ম সম্পাদক মো. রাশেল, কক্সবাজার শহর ছাত্রলীগের ২নং ওয়ার্ডের সভাপতি আলাউদ্দিন, ১২নং ওয়ার্ডের সভাপতি এখলাস উদ্দিন, শহর ছাত্রলীগ নেতা ইফতিয়ার রানা, রাফসান রশীদ আরজু, আসিফুল করিম, আব্দুল শুক্কুরসহ বিভিন্ন স্তরের শতাধিক নেতাকর্মী।

ছাত্রলীগ নেতা মইন উদ্দীন জানান, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কমপক্ষে তিনটি করে গাছ লাগানোর আহ্বান জানিয়েছেন। ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের নির্দেশে আমি উদ্যোগ নেই। দেশের গণমানুষের দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা বনজ, ফলজ ও ওষুধী গাছ রোপন করেছি। সকাল থেকে বিকাল পর্যন্ত কক্সবাজার শহরের শিক্ষা প্রতিষ্ঠান ও সড়কে ৫ শতাধিক গাছ লাগানো হয়েছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!