পেকুয়ায় পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

বৃহস্পতিবার, ০৭ মে ২০২০ | ৪:৩৯ অপরাহ্ণ | 95 বার

পেকুয়ায় পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

পেকুয়ায় ‘খেলতে গিয়ে পুকুরের পানিতে’ ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকালে পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের মাঝের পাড়ায় এ ঘটনা ঘটে বলে জানান পেকুয়া থানার ওসি মো. কামরুল আজম।

মারা যাওয়া শিশুরা হল, রাজাখালী ইউনিয়নের মাঝের পাড়ার করিম দাদ মিয়ার মেয়ে কুলসুমা জান্নাত (৯) এবং একই এলাকার প্রবাসী আজম খানের ছেলে মোহাম্মদ মুনতাহী (৬)।

এ ২ শিশু আপন মামাতো-ফুফাতো ভাই-বোন।

স্থানীয় বাসিন্দা এবং শিশুদের স্বজনদের বরাত দিয়ে ওসি কামরুল আজম বলেন, বৃহস্পতিবার সকালে পেকুয়ার রাজাখালী ইউনিয়নের মাঝের পাড়ায় কুলসুমা জান্নাত প্রতিবেশী মামাতো ভাই মোহাম্মদ মুনতাহী ও আমিরা বেগম মিলে বাড়ীর পুকুরের পাকা সিঁড়িতে খেলছিল। খেলার এক পর্যায়ে মুনতাহী পুকুরে সিঁড়ি থেকে পানিতে পড়ে যায়।

“ এসময় শিশু মুনতাহীকে পানি থেকে টেনে তুলতে গিয়ে ভারসাম্য হারালে কুলসুমা জান্নাতও পানিতে পড়ে যায়। ঘটনার সময় স্বজনরা বাড়ীর ভিতরে অবস্থান করায় বিষয়টি টের পাননি। পরে ঘটনার এক পর্যায়ে একই সঙ্গে খেলতে থাকা অপর শিশু আমিরা বেগম বাড়ীর স্বজনদের বিষয়টি অবহিত করে। ”

খবর শুনে স্বজনরা ঘটনাস্থলে পৌঁছে পুকুরে পানিতে ডুবন্ত অবস্থায় ২ শিশুকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন বলে জানান ওসি।

মারা যাওয়া ২ শিশুর মৃতদেহ স্বজনরা দাফনের ব্যবস্থা নিচ্ছে বলে জানান কামরুল আজম।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!