পেকুয়ায় দুই সপ্তাহের লকডাউন

মঙ্গলবার, ২৩ জুন ২০২০ | ২:২৩ অপরাহ্ণ | 110 বার

পেকুয়ায় দুই সপ্তাহের লকডাউন

পেকুয়ায় দুই সপ্তাহের লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। সপ্তাহের শনিবার ও মঙ্গলবার ছাড়া বাকি দিনগুলোতে লকডাউন কার্যকরে কঠোর অবস্থান নিয়ে বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সোমবার (২২ জুন) বিকেল ৩ টার দিকে উপজেলা প্রশাসন হল রুমে করোনা ভাইরাস সংক্রমণ রোধে জরুরী সভার মাধ্যমে বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়।

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও করোনা প্রতিরোধ কমিটির সভাপতি সাঈকা সাহাদাতের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিভিন্ন পেশার মানুষদের সমন্বয়ে দুইটি সেচ্ছাসেবক টিমও গঠন করা হয়েছে।

শনিবার ও মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সকল দোকান খোলা রেখে বাকী সকল কিছু লকডাউনের আওতাভুক্ত করা হয়েছে। যা উপজেলার সব ইউনিয়নের জন্য প্রযোজ্য। সিদ্ধান্তসমূহের মাঝে নির্দিষ্ট সময়ের জন্য ব্যাংক ও গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানগুলো খোলা রাখার কথাও বলা হয়েছে। বরাবরের মতো চিকিৎসাসামগীসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও কৃষি পণ্যের বিপণন লকডাউনের আওতামুক্ত থাকবে।

লকডাউনের বিষয়ে পেকুয়া উপজেলা নির্বাহী অফিসার সাঈকা সাহাদাতকে প্রশ্ন করা হলে তিনি বলেন, বকরোনা সংক্রমণরোধে গৃহীত সিদ্ধান্তসমূহ কঠোরভাবে পালন করা হবে।।’

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিকি মারমা সহ রাজনৈতিক, সমাজকর্মী, গণমাধ্যমকর্মীসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!