এইমাত্র পাওয়া

x

পাচারকালে জোড়া বাঘের ছানা উদ্ধার করলো ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক

শুক্রবার, ০৩ মে ২০১৯ | ১:৩৭ অপরাহ্ণ | 3041 বার

পাচারকালে জোড়া বাঘের ছানা উদ্ধার করলো ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক
ছবি তুলেছেন: কেফায়েত উল্লাহ

কক্সবাজার শহরের বাঁকখালী নদীর তীরবর্তী এলাকা থেকে পাচারকালে দুইটি মেছো বাঘের ছানা উদ্ধার করেছে জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়।

শুক্রবার (৩ মে) সকালে বাঁকখালী নদীর কস্তুরাঘাট পয়েন্ট থেকে এসব ছানা উদ্ধার করা হয়। পরে দুপুরে তা জেলা প্রশাসনের মাধ্যমে চকরিয়ার ডুলাহাজারা সাফারী পার্কে হস্তান্তর করা হয়।

ছবি তুলেছেন: কেফায়েত উল্লাহ

জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় বলেন, সকালে হাটতে বের হয়েছিলাম। কস্তুরাঘাট দিয়ে যেতেই দুইজন ব্যাক্তি নৌকায় বস্তাবর্তী কি যেন উঠাচ্ছিল। সন্দেহ হলে তাদের থামতে বলি। কিন্তু তারা না থেমে বস্তা ফেলে পালিয়ে যায়। আমি ও আমার সহকর্মীরা বস্তা খোলে দেখি সেখানে দুইটি বাঘের ছানা রয়েছে। পরে তা জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মো. আশরাফুল আবছারের হাতে হস্তান্তর করি।

কক্সবাজার জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মো. আশরাফুল আবছার বলেন, দুইটি বাঘের ছানা উদ্ধার করেছে ছাত্রলীগ সভাপতি জয়। তিনি আমাদের কাছে দিয়েছেন। আমরা এগুলো চকরিয়ার ডুলাহাজার সাফারী পার্কে হস্তান্তর করবো।

জেলা প্রশাসনের কাছে হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারন সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, কাউন্সিলর শাহিনা আক্তার পাখি ও জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মঈন উদ্দিন।

পাচারকালে দুইটি মেছো বাঘের ছানা উদ্ধার করেছে কক্সবাজার ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়

কক্সবাজার শহরের বাঁকখালী নদীর তীরবর্তী এলাকা থেকে পাচারকালে দুইটি মেছো বাঘের ছানা উদ্ধার করেছে জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়। পরে এসব বাঘের ছানা তিনি জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করেন। আরও বিস্তারিত:-https://dainikdainandin.com/%E0%A6%AA%E0%A6%BE%E0%A6%9A%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%95%E0%A6%BE%E0%A6%B2%E0%A7%87-%E0%A6%9C%E0%A7%87%E0%A6%BE%E0%A7%9C%E0%A6%BE-%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%98%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%9B%E0%A6%BE/

Posted by দৈনিক দৈনন্দিন ডট কম on Friday, May 3, 2019

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!