এইমাত্র পাওয়া

x

নিজ ভাইয়ের ইয়াবা সাম্রাজ্যের হাল ধরেছে ছাত্রদল নেতা ফাহিম!

রবিবার, ০৭ জুলাই ২০১৯ | ১২:৪৮ অপরাহ্ণ | 886 বার

নিজ ভাইয়ের ইয়াবা সাম্রাজ্যের হাল ধরেছে ছাত্রদল নেতা ফাহিম!

কক্সবাজার সহ পুরো দেশজুড়ে চলছে মাদক বিরোধি অভিযান। এ কারণে কক্সবাজারে আইনশৃংখলা বাহিনীর ব্যাপক তৎপরতার মুখে পালিয়ে গেছে জেলার আলোচিত ইয়াবা সম্রাট মিনহাজ উদ্দিন সজীব। বেশ কিছুদিন ধরে সে উধাও হয়েছে। কিন্তু তার অবর্তমানে ইয়াবা ব্যবসার হাল ধরেছেন তার ছোট ভাই ও জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ফাহিমুর রহমান। এমন অভিযোগ স্থানীয় এলাকাবাসি ও আইন শৃংখলাবাহিনীর। এছাড়াও তার সত্যতা মিলেছে সম্প্রতি প্রকাশিত বিভিন্ন অডিও রেকর্ড ও মেসেঞ্জারে তথ্য আদান-প্রদানে। বড় ভাইয়ের ইয়াবা ব্যবসার পার্টনারকে হুমকি দিতেও দেখা গেছে জেলা ছাত্রদল সম্পাদক ফাহিমকে। অডিও রেকর্ড দৈনন্দিনের কাছে সংরক্ষিত আছে।

স্থানীয় নির্ভরযোগ্য সুত্রে পাওয়া অডিও শুনে দেখা যায়, ঢাকার তানজিলা নামে এক নারী ইয়াবা ব্যবসায়ীর সাথে কথা বলছেন প্রশাসনের অভিযানের মুখে পালিয়ে যাওয়া ফাহিমের বড় ভাই সজীব। তিনি বলছেন, তোমার গুটি (ইয়াবা) লাগলে এখানে এসে নিয়ে যেতে হবে। আমার ছোট ভাই তোমাকে সহযোগীতা করবে।

ওই রেকর্ডে বলা হচ্ছিল, সাজ্জাদ ও মাইনুল আমার সাথে ইয়াবা নিয়ে প্রতারণা করেছে। তাই তাদের দিয়ে তোমার কাছে মাল (ইয়াবা) পাঠাতে পারছি না। তারা বেইমান। তুমি নতুন লোক খোঁজ কর। না হয় তুমি এসে নিয়ে যাও।
সজীব তানজিলাকে আরও বলেন, সম্প্রতি টেকনাফ থেকে আসার পথে আমার ৫ কার্ট মাল (৫০ হাজার ইয়াবা) আটক করা হয়েছে। তাই আমি পলাতক, এলাকায় যেতে পারছি না। তোমার বেশী প্রয়োজন হলে কাউকে পাঠাও, তোমাকে সহযোগীতা করার লোক আছে।

প্রতি উত্তরে তানজিলা নামধারী তরুণী বলছেন, মামা আমার বাড়ির পাশেই মাইনুলের বাড়ি আমি একবার যাবো। তখন সজীব বলছে না থাক তোমার যাওয়ার দরকার নেই।

এত গেল বড় ভাই মিনহাজ উদ্দিন সজীবের অডিও। সজীব পলাতক হওয়ায় ছোট ভাই ছাত্রদল সম্পাদক ফাহিম সজীবের পার্টনারদের কাছে পাওনা টাকা চেয়ে বসে। এক পর্যায়ে ইয়াবা ব্যবসার জন্য তার ভাইয়ের পার্টনার (টেকনাফের এক ব্যক্তি নাম প্রকাশে অনিচ্ছুক) তিনি ফাহিমকে ম্যাসেঞ্জারে বলেন, আপনার ভাইও নিয়েছে এবার আপনিও ৬/৭ লাখ টাকা দাবি করছেন। বিনা কারণে আমাকে জেলেও যেতে হয়েছে এমনও দাবি করেন অপর পাশ থেকে নাম প্রকাশে অনিচ্ছুক ওই ব্যক্তি।

টেকনাফের ওই ব্যক্তি ফাহিমের ভাই সজীবের সাথে ইয়াবা ব্যবসার কথা শিকার করে দৈনন্দিনের কাছে দাবি করেন, সজীব আমার ব্যবসায়ীক পার্টনার। কিন্তু সে পলাতক হওয়ায় তার ভাই আমাকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে টাকা দেয়ার জন্য। আমি কয়েকজনকে বিচারও দিয়েছি। কিন্তু ছাত্রদলের সাধারন সম্পাদক ফাহিমের হুমকি-ধামকিতে এখন আমি আতঙ্কিত।

এবিষয়ে জানতে চাইলে কক্সবাজার জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ফাহিমুর রহমান দৈনন্দিনকে বলেন, এটি সম্পূর্ণ মিথ্যা। সম্প্রতি ছাত্রদলের কিছু কমিটি দেয়াকে নিয়ে আমার বিরুদ্ধে একটি মহল চক্রান্ত করছে। অডিও ও মেসেঞ্জারের বিষয়ে আমি কিছু জানি না। তবে আমার পরিবারে কেউ মাদক মামলায় জড়িত কিনা তাও জানি না।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!