দক্ষিণ মিঠাছড়ি ফুটন্ত গোলাপ ক্রীড়া সংঘের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

সোমবার, ২৭ জুলাই ২০২০ | ১:১৭ পূর্বাহ্ণ | 78 বার

দক্ষিণ মিঠাছড়ি ফুটন্ত গোলাপ ক্রীড়া সংঘের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ফুটন্ত গোলাপ ক্রীড়া সংঘের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। গতকাল (২৬ জুলাই) এই কমিটির যাত্রা শুরু হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন জাকের হোসেন বাবু এবং ফোরকান উদ্দিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া মিজানুর রহমানকে সিনিয়র সহ-সভাপতি, রাইহান সিকদার ও মনছুর আলম সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে।
অন্যদিকে বশির আহমেদ, জাকির হোছেন ও নুরুল আজিম যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। উক্ত কমিটিতে ইমতিয়াজ মোহাম্মদ সোহাগ (দপ্তর সম্পাদক), ওসমান গণি (অর্থ স¤পাদক), কামরুল ইসলাম (ক্রিড়া স¤পাদক), মোরশেদ আলম (প্রচার স¤পাদক), শাহাদাত হুজুর (ধর্মবিষয়ক স¤পাদক) ও আবদুল আজিজ সমাজসেবা বিষয়ক স¤পাদক নির্বাচিত হয়েছে।
এছাড়া কমিটিতে সদস্য যথাক্রমে- হাকিম মিয়া, ইসমাইল হোছেন, আমির হোছেন মিন্টু, দেলোয়ার, মতলব খান, রহিম উল্লাহ, রফিকুল ইসলাম শাকিল, মুন্না, রেজাউল করিম বাবু, শেফাত রাব্বি, আলি আকবর, আবদুল গফুর, মোঃ সাইদি, আবদুল করিম, রফিক আলম, শাহাদাত খান, আয়াত উল্লাহ, হারুন খান (১), মোঃ হারুন (২), হারুন রশিদ (৩)।
প্রবাসী সদস্যরা হলেন- আবদুল্লাহ আবির, ইকবাল হোছন, ইমরান হোছাইন, সাইফুল ইসলাম, বাবুল আলম, ফরিদ আলম, আবুল হোছাইন, আবদু শুক্কুর, মোঃ আরাফাত ও নবী হোছন।
উল্লেখ্য, ২০০৯ সাল থেকে এই সংগঠনের যাত্রা শুরু হয়। দীর্ঘ ১১ বছর পর সংগঠনটির আগের কমিটি বাতিল করে ভোটের মাধ্যমে নতুন করে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হলো।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!