ঢাকা থেকে চার চীনা নাগরিক চকরিয়ায় : বাড়ি লকডাউন

বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | ৫:৪০ অপরাহ্ণ | 106 বার

ঢাকা থেকে চার চীনা নাগরিক চকরিয়ায় : বাড়ি লকডাউন

ঢাকা থেকে চার চীনা নাগরিক চকরিয়ায় ফিরে আসায় একটি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২৩এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলা সাহারবিল ইউনিয়নের রামপুর স্টেশনের পূর্ব পাশে এক আওয়ামীলীগ নেতার বাড়িটি লকডাউন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ সামসুল তাবরীজের নেতৃত্বে একদল পুলিশ।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, বুধবার রাতে কয়লা বিদ্যুত কেন্দ্রে কাজ করা চারজন চীনা নাগরিক গোপনে ঢাকা থেকে চকরিয়া ফিরেন। এখবর পেয়ে বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ ঘটনাস্থলে গিয়ে ওই বাড়িতে লাল পতাকা টাঙ্গিয়ে দেন। পাশাপাশি ওই বাড়িটি লকডাউন ঘোষনা করেন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ বলেন, কক্সবাজারে জেলায় দেশের বা বিদেশের কোন নাগরিক এলাকায় প্রবেশ নিষিদ্ধ রয়েছে। তারপরও চার চীনা নাগরিক গোপনে এবং বিভিন্ন চেকপোষ্টে মিথ্যা তথ্য দিয়ে তারা চকরিয়ায় আসে। এ খবর পেয়ে ওই বাড়িটি লকডাউন করা হয় এবং চার চীনা নাগরিককে প্রাতিষ্টানিক আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া ওই বাড়ির সবাইকে ১৪দিনের কোয়ারান্টাইনের থাকার নির্দেশ দেয়া হয়েছে। ওই বাড়ি পাহারা দেয়ার জন্য এক চৌকিদার নিয়োজিত করা হয়েছে।

এসময় ইউএনও সাথে ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানভীর হোসেন, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান, সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া থানার এএসআই খাইরুল, উপজেলা টেকনিশিয়ান এরশাদুল হক প্রমুখ।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!