টেকনাফ স্বাস্থ্য বিভাগের উদ্যোগে অসহায় আড়াই’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার, ১৪ মে ২০২০ | ১:৫১ অপরাহ্ণ | 81 বার

টেকনাফ স্বাস্থ্য বিভাগের উদ্যোগে অসহায় আড়াই’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

টেকনাফে অসহায় ও দুস্থ আড়াই’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.টিটু চন্দ্র শীল।বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতাল প্রাঙ্গনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।জানা যায়,কর্মহীন,অসহায় ও প্রতিবন্ধী এসব পরিবারের মধ্যে ১৪আইটেমের একটি প্যাকেট তুলে দেন টেকনাফ স্বাস্থ্য বিভাগে কর্মরর্ত চিকিৎসক,নার্স ও স্টাফদের নিজস্ব অর্থায়নে এ ধরনের মানবিক উদ্যোগ নেন।

এ সময় ত্রাণ বিতরন কালে উপস্থিত ছিলেন,টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.প্রণয় রুদ্র,ডা.সাকিয়া হক, উপ-স্বাস্থ্য মেডিকেল সহকারী ইসকান্দার মির্জা,সিনিয়র নার্স হেনা পারভিন,স্টাফ সোহরাব হোসেন প্রমুখ।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.টিটু চন্দ্র শীল বলেন,করোনা ভাইরাসের প্রভাবে অসহায় ও দুস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যর্থে এগিয়ে এসেছে স্বাস্থ্য বিভাগের সদস্যরা। শুধু চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে তা নয়।সময়ের প্রয়োজনে হত দরিদ্র,অসহায় পরিবারের পাশেও দাড়াতেঁ পারে। আমরা এ মেসেজ টুকু বাংলাদেশের ধনী ও সামর্থ্যবান ব্যাক্তিদের কাছে পৌঁছে দিতে চায়।যেন করোনা সংকটে সকলেই ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!