টেকনাফে ৪০ হাজার ইয়াবা উদ্ধার

সোমবার, ০৪ মে ২০২০ | ৫:১৩ অপরাহ্ণ | 63 বার

টেকনাফে ৪০ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফে অভিযান চালিয়ে মালিক বিহীন ৪০হাজার ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। সোমবার ভোররাতে হ্নীলা ইউপি ওয়াব্রাং সংলগ্ন নাফনদীর তীর এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।
টেকনাফ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, হ্নীলা ইউপি ওয়াব্রাং বরাবর নাফনদী দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান প্রবেশ করবে। এমন তথ্যের ভিত্তিতে হ্নীলা বিওপি একটি বিশেষ টহলদল ঔই এলাকায় অভিযানে যায়। কিছুক্ষণ পরে ১ নম্বর স্লুইচ গেইট হতে ১ শ’ গজ উত্তর দিক দিয়ে দুই ব্যক্তিকে নদীর তীরে উঠতে দেখে চ্যালেঞ্জ করে। চোরাকারবারিরা দূর থেকে টহলদলের উপস্থিতি লক্ষ্য করে অন্ধকারের সুযোগে কেওড়া জঙ্গলের ভিতর দিয়ে পালিয়ে যায়। ঔই এলাকা তল্লাশি করে ইয়াবা পাচারকারীরা ফেলে যাওয়া একটি ব্যবহৃত মোবাইল, নগদ ৩৫০ টাকা ও একটি বস্তা উদ্ধার করা হয়। পরে বস্তাটি খুলে গণনা করে ১ কোটি ২০ লাখ টাকার মূল্য মানের ৪০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।
তিনি আরো বলেন, উদ্ধারকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তী উদ্ধর্তন কর্মকর্তা,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!