টেকনাফে রোহিঙ্গা সহোদর সহ নিহত ৩

মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ | ৭:১৬ অপরাহ্ণ | 136 বার

টেকনাফে রোহিঙ্গা সহোদর সহ নিহত ৩

টেকনাফ-কক্সবাজার সড়কে যাত্রীবাহী অটোরিকশা (সিএনজি)-পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে সহোদর সহ তিন জন রোহিঙ্গা নিহত হয়েছেন। এতে আরও ৪জন আহত হয়েছেন।
নিহত তিনজন হলো, মোহাম্মদ আইয়ুব (১৭) তার ভাই মোহাম্মদ নুর (২৫) ও আবদুল হোছাইন (৩০)। এরা সকলেই টেকনাফের জাদিমোরা শালবাগান রোহিঙ্গা শরণাথী শিবিরের বাসিন্দা।
গতকাল সোমবার দুপুর ১২টার দিকে টেকনাফ-কক্সবাজার সড়কের হোয়াইক্যং নামক এলাকায় মুখোমুখি সংঘষ হয়।
পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানায়, টেকনাফের জাদিমোরা শালবাগান রোহিঙ্গা শরণাথী শিবির থেকে উখিয়ায় বালুখালী শরণার্থী শিবিরে বিয়ে অনুষ্ঠানে যাবার সময় (কক্সবাজার-থ-১১-১৮৭৫) একটি অটোরিকশা হোয়াইক্যং নামক এলাকায় পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখী সংঘর্ষ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মোহাম্মদ আইয়ুব (১৭) তার ভাই মোহাম্মদ নুর (২৫) মারা যান। এ ঘটনায় আমির হামজা(২১), আবদুল হোছাইন (৩০), দিলদার বেগম (৩৫), শিশু মো. জুবাইর (৭) ও অটোরিকশা চালক শামশুল আলম (২৮) আহত হয় এবং অটোরিকশাটি দুমড়েমুছড়ে যায়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হোয়াইক্যং চাকমারকূল রোহিঙ্গা শরণাথী শিবিরে সেভ দ্যা চিলড্রেন হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আবদুল হোছাইনকে মৃত ঘোষণা করেন এবং আহতদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।
নয়াপাড়া হাইওয়ে পুলিশের উপপরিদশক (এসআই) শরীফ হাসান বলেন, দূঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে গেলে আহত কাউকে পাওয়া যায়নি। তবে এ ঘটনায় তিনজন মারা গেছে বলে শুনেছি। দূঘর্টনা কবলিত অটোরিকশাটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!