টেকনাফে ভাইস চেয়ারম্যান পদে শপথ স্থগিত

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ | ৫:৩১ অপরাহ্ণ | 318 বার

টেকনাফে ভাইস চেয়ারম্যান পদে শপথ স্থগিত

টেকনাফ উপজেলা পরিষদের গত ২৪ মার্চ অনুষ্ঠিত ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত মৌলভী ফেরদৌস আহমেদ এর শপথ আগামী ৬ মে পর্যন্ত স্থগিত ঘোষনা করে ভোট পূণগণনার জন্য ব্যালটপেপারসহ ঘানিব্যাগ ও আনুসঙ্গিক সকল কাগজপত্র নির্বাচনী ট্রাইব্যুনালে তলব করা হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) কক্সবাজার নির্বাচনী ট্রাইব্যুনাল-১ ও যুগ্মজেলা ও দায়রা জজ-১ এর আদালতে দায়ের করা এক নির্বাচনী মামলায় বিচারক সৈয়দ মুহাম্মদ ফখরুল আবেদীন এ আদেশ দেন। টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও বিদায়ী ভাইস চেয়ারম্যান মৌলভী রফিক উদ্দিন বাদী হয়ে ০১/২০১৯ নম্বর নির্বাচনী মামলাটি দায়ের করেন।

বিষয়টি কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি, অতিরিক্ত জিপি ও বাদী পক্ষের প্রধান আইনজীবী এডভোকেট আ.জ.ম মঈন উদ্দিন সিবিএনকে নিশ্চিত করেছেন।

মামলায় ভাইস চেয়ারম্যান পদের ভোট পূণগননা ও পূণগননা শেষ না হওয়া পর্যন্ত এপদে শপথ স্থগিত চাওয়া হয়েছে।

মাওলানা ফেরদৌস আহমদ জমিরী (তালা) ১৮ হাজার ৩৬৮ ভোট পেয়ে টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আলহাজ্ব মাওলানা রফিক উদ্দিন (মাইক) পান ১৭ হাজার ১১৭ ভোট।

প্রসঙ্গত, আগামী ২৫ এপ্রিল বৃহস্পতিবার টেকনাফ সহ কক্সবাজার জেলার ৭ টি উপজেলার ২০ জন নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানের শপথ হওয়ার কথা রয়েছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!