টেকনাফে বিজিবি উদ্যোগে অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ

বুধবার, ২২ জুলাই ২০২০ | ১:৩৪ অপরাহ্ণ | 47 বার

টেকনাফে বিজিবি উদ্যোগে অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ

টেকনাফে করোনাকালে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছেন বিজিবি।
মঙ্গলবার দুপুরে টেকনাফ ২ ব্যাটালিয়ন বিজিবি’র উদ্যোগে ও বিদ্যানন্দন ফাউন্ডেশনের সহায়তায় উপজেলার লেদা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হোয়াইক্যং আলহাজ্ব আলী আছিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।
এসময় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান। আরো উপস্থিত ছিলেন, ২ ব্যাটালিয়ান বিজিবি স্টাফ কর্মকর্তা নুরুল হুদা, স্থানীয় মেম্বার, বিওপি ক্যাম্পে কর্মকর্তাগণ ও সাংবাদিক বৃন্দ প্রমুখ।
এসময় দুটি অনুষ্ঠানে ছয়টি অসহায় দুস্থ পরিবারের মাঝে একটি করে সেলাই মেশিন তুলে দেন প্রধান অতিথি টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান। এছাড়াও সেন্টমার্টিন দ্বীপ এলাকায় এক অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন প্রদান করা হবে।
টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, করোনা ভাইরাসের প্রভাবে অসহায় ব্যক্তিরা সেলাই মেশিন চালিয়ে প্রাত্যহিক জীবিকা নির্বাহ করতে পারবে। সীমান্তে মাদক ব্যবসা ও অন্ধকার জীবনে জড়িত না হয়ে দর্জি কাজের মাধ্যমে তাদের জীবনযাত্রার মান আরো উন্নত করতে পারবে। চোরাচালানের সাথে সম্পৃক্ত ব্যক্তিগন উক্ত ব্যক্তিকে অনুসরণ করে নিজেদের ইতিবাচকভাবে পরিবর্তন করতে পারবে বলে আমরা আশাবাদী। সীমান্তে মাদক পাচার, চোরাচালান হ্রাসক্লপে অত্র ব্যাটালিয়নের এই ক্ষুদ্র প্রয়াসটি অসমান্য অবধান রাখবে বলে অনুমেয়।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!