এইমাত্র পাওয়া

x

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে‘ রোহিঙ্গাসহ ২ মানব পাচারকারীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

রবিবার, ২৩ জুন ২০১৯ | ৪:৫২ পূর্বাহ্ণ | 191 বার

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে‘ রোহিঙ্গাসহ ২ মানব পাচারকারীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে মানব পাচার চক্রের সদস্যদের সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গাসহ দুই মানব পাচারকারীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে টেকনাফ থানা পুলিশ।

রবিবার (২৩ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া নৌঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টেকনাফ পৌর এলাকার নাইট্যং পাড়াা এলাকার মৃত রশিদ আহম্মদের ছেলে মোঃ রুবেল (২৩) ও উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরের
হাবিবুল্লাহ্র ছেলে ওমর ফারুক।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ দৈনন্দিনকে বলেন, খবর পেয়ে থানা পুলিশের একদল ফোর্স টেকনাফ সাবরাং ইউনিয়নের কাটাবুনিয়া পাড়ার নৌ-ঘাট এলাকায় ৪৯জন রোহিঙ্গাকে পাচার করার দায়ে একটি মামলার পলাতক আসামিদের ধরতে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মানব পাচার চক্রের পলাতক আসামীরা পুলিমকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় পাচারকারীদের দিকে। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে মানব পাচারকারী সদস্যরা পালিয়ে গেলে রুবেল ও ওমর ফারুক নামে দুই জন মানব পাচারকারী চক্রের সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য লাশ দুইটি কক্সবাজর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ওসি প্রদীপ বলেন, ‘ ঘটনাস্থল থেকে তাদের ব্যবহৃত ২ দেশীয় তৈরি এলজি, ১১ রাউন্ড তাজা কার্তুজ ও ১৮ রাউন্ড কার্তুজের খালি খোসা উদ্ধার করা হয়। এ সময় পুলিশের তিন সদস্যও আহত হয়েছেন। আহত আহত পুলিশ সদস্যদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!