এইমাত্র পাওয়া

x

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯ | ২:১৮ অপরাহ্ণ | 171 বার

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

কক্সবাজারেরকক্সবাজারের টেকনাফের নাফ নদী দিয়ে ইয়াবা পাচারের সময় বিজিবির সদস্যদের সাথে ‘কথিত’ ‘বন্দুকযুদ্ধে’ দুই ইয়াবা পাচারকারী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা, অস্ত্র, তাঁজা কার্তুজ উদ্ধার করা হয়।
বৃহস্পতিবারহস্পতিবার (২২ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবুনিয়া এলাকার পাশে ইয়াবা বহনকারী নৌকা নিয়ে নাফ নদী পার হওয়ার সময় দুপক্ষের মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহতরা হলেন – উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে বসবাসকারী মৃত ছৈয়দ হোসেনের ছেলে মোঃ সাকের (২২) ও টেকনাফের মুচনী রোহিঙ্গা ক্যাম্পের বসবাসকারী মৃত মোঃ আলীর ছেলে নুর আলী (৩০)।
টেকনাফস্থ ২ বিজিবির উপ-অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উলুবুনিয়া এলাকার পাশে ইয়াবা বহনকারী নৌকা নিয়ে নাফ নদী পার হওয়ার সময় বিজিবির সদস্যরা থামানোর সংকেত দেয়। এসময় বিজিবির সদস্যদের লক্ষ্য করে পাচারকারীরা গুলিবর্ষণ শুরু করে। পরে বিজিবির সদস্যরাও আত্মরক্ষার্থে গুলি চালায়। দুপক্ষের গুলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ দুইজনের লাশ পড়ে থাকতে দেখা যায়। গুলিবিদ্ধ দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত দুইজন টেকনাফ ও উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বসবাসকারী। গুলাগুলিতে বিজিবির দুইজন সদস্যও আহত হয়েছে।
তিনি বলেন, ঘটনাস্থল থেকে ইয়াবা বহনকারী নৌকা থেকে ৫০ হাজার পিস ইয়াবা, একটি দেশিয় তৈরি বন্দুক, তিন রাউন্ড কার্তুজ ও দু’টি দারালো কিরিচ উদ্ধার করা হয়।
নিহতদের ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে বলে জানা বিজিবির এই কর্মকর্তা।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!