টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার

শনিবার, ০৯ মে ২০২০ | ২:৩৪ অপরাহ্ণ | 52 বার

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছেন। এসময় দুই পুলিশ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

শনিবার ভোররাতে উপজেলার হোয়াইক্যং ইউপি উলুবনিয়া আব্দুল ফজলের বাড়ির পাশ্ববর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই মশিউরও এএসআই আরিফুর রহমান। নিহতদের পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। তবে পুলিশের ধারণা নিহতরা মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোয়াইক্যং উলুবনিয়া সীমান্ত পয়েন্টে ইয়াবার একটি বড় চালান খালাসের খবর পেয়ে তারই নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযানে যায়। এসময় মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের উপর এলোপাতাড়ী গুলি ছুড়ে। এতে পুলিশের দুই সদস্য আহত হন। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে মাদক পাচারকারীরা কৌশলে পালিয়ে যায়। পরিস্থিতি শান্ত হওয়ার পর ঘটনাস্থল থেকে ১ লাখ ৫৮ হাজার ইয়াবা, দুইটি এলজি, ১০ রাউন্ড তাজা কার্তুজসহ গুলিবিদ্ধ অবস্থায় দুই ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের পরিচয় জানা চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!