টেকনাফে পৃথক অভিযান : ১৬ হাজার ইয়াবাসহ আটক ২

মঙ্গলবার, ২১ জুলাই ২০২০ | ২:২৭ অপরাহ্ণ | 90 বার

টেকনাফে পৃথক অভিযান : ১৬ হাজার ইয়াবাসহ আটক ২

টেকনাফ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে পৌনে ১৬ হাজার ইয়াবা সহ দুইজনকে আটক করেছেন র‌্যাব ১৫। সোমবার বিকেলে হ্নীলা ইউপি রঙ্গিখালী এলাকা ও হোয়াইক্যং বাজার এলাকা থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।
আটকরা হলেন, কক্সবাজার পৌরসভার আলির জাহাল এলাকার মোঃ আমির হোসেনের ছেলে নুরুল আলম (৩৬) ও উখিয়া বালুখালী ৯ নম্বর রোহিঙ্গা শরনার্থী শিবিরের বøক আই, ৯এর বাসিন্দা মৃত ছামছু আলমের ছেলে মোঃ জামাল হোসেন (১৯)।
এ তথ্যটি নিশ্চিত করেছেন কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। তিনি বলেন, হ্নীলা ইউপি রঙ্গিখালী এলাকা সংলগ্ন কক্সবাজার- টু টেকনাফ সড়কের পাশে কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়। পরে ধৃত ব্যক্তির দেহ তল্লাশী করে ১০হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।ইয়াবার আনুমানিক ম‚ল্য ৫০লাখ টাকা। তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে ধৃত স্বীকার করে যে দীর্ঘদিন ধরে উখিয়া টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।
অপর দিকে একইদিন সোমবার কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং বাজারের দক্ষিণ পার্শ্বে ব্রীজ সংলগ্ন ১০০গজ দক্ষিণে সড়কের পশ্চিম পাশে মাদক ব্যবসায়ীরা ইয়াবা বেচাকেনার উদ্দেশ্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযানে গেলে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।পরে উপস্থিত লোকজনের সামনে তার হাতে থাকা পলিথিন ব্যাগ তল্লাশী করে ৫ হাজার ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। ইয়াবার আনুমানিক ম‚ল্য ২৮ লাখ ৭৫ হাজার টাকা। এব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর আটক ব্যক্তিদের উদ্ধারকৃত ইয়াবাসহ টেকনাফ মডেল থানা পুলিশে সোর্পদ করা হয়েছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!