টেকনাফে পৃথক অভিযানে পৌঁনে ২৫ হাজার ইয়াবা উদ্ধার : আটক ১

শুক্রবার, ০৪ অক্টোবর ২০১৯ | ৩:৫৩ অপরাহ্ণ | 99 বার

টেকনাফে পৃথক অভিযানে পৌঁনে ২৫ হাজার ইয়াবা উদ্ধার : আটক ১

টেকনাফে র‌্যাব ও বিজিবি’র পৃথক অভিযানে প্রায় পৌনে ২৫ হাজার ইয়াবা উদ্ধার। এ ঘটনায় এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। বৃহস্পতিবার উপজেলার জাদিমোড়া ও ঝিমংখালী এলাকা থেকে ইয়াবা গুলো উদ্ধার করা হয়।

আটক হলেন, হ্নীলা ইউনিয়নের উত্তর আলীখালী এলাকার মৃত আবু তাহেরের ছেলে দিলদার আহাম্মদ প্রকাশ নাইগগা (৩০)।

টেকনাফের ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান প্রবেশ করবে। এমন তথ্য ভিত্তিতে ঝিমংখালী বিওপি একটি বিশেষ টহলদল ৬নং স্লুইচ গেইট এলাকায় অভিযানে গেলে। এসময় খালের পার্শ্বে ৩ জন ইয়াবা পাচারকারীকে হাতে ঝুড়ি নিয়ে দেখলে টহলদল তাদের চ্যালেঞ্জ করে। টহলদলের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা ঝুড়ি রেখে পার্শ্ববর্তী পুকুরে লাফিয়ে পড়ে খালে প্রবল স্রুত থাকায় টহলদল উক্ত স্থানে পৌঁছতে বিলম্ব হওয়ায় সেখান থেকে ওরা পালিয়ে যায়। পরে পাচারকারী ফেলে যাওয়া ঝুড়ি ভেতর থেকে পয়ষট্টি লাখ উনাশি হাজার টাকার মূল্য মানের ২১ হাজার ৯ শ’ ৩০ টি ইয়াবা পাওয়া যায়। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

পরে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর প্রতিনিধি, স্থানীয় ব্যক্তি ও গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে। এছাড়া অপর দিকে র‌্যাব-১৫ সিপিসি ১ টেকনাফ ক্যাম্প ইনচার্জ লেঃ কমান্ডার মির্জা শাহেদ মাহতাব বলেন, বৃহস্পতিবার বিকেলে হ্নীলা ইউপি জাদিমোড়া বৌদ্ধ মন্দির গেইটের সামনে রাস্তার উপরে ইয়াবা ক্রয় বিক্রয় করতেছে। এমন তথ্য ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে দিলদার আহাম্মদকে ২ হাজার ৭শ টি ইয়াবা সহ হাতে নাতে আটক করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য সাড়ে ১৩ লাখ টাকা। ইয়াবাসহ ধৃতকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!