টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই ভাই নিহত

শুক্রবার, ১৭ জুলাই ২০২০ | ৩:৩৭ অপরাহ্ণ | 34 বার

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই ভাই নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ভাই নিহত হয়েছেন।
শুক্রবার (১৭ জুলাই) ভোরে উপজেলার চকবাজার এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। এসময় ঘটনাস্থল থেকে ২০ হাজার পিস ইয়াবা, দু’টি দেশীয় তৈরি অস্ত্র ও ১১টি কার্তুজ উদ্ধার করা হয়।
পুলিশের দাবি, নিহতরা মাদককারবারি। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।
নিহতরা হলেন- চট্টগ্রামের চন্দনাইশের আমিনুল হকের ছেলে মো. ফারুক (৩৭) ও আজাদুল হক (২৪)।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আটক দুই আসামির স্বীকারোক্তি অনুযায়ী ভোরে চকবাজার এলাকায় অভিযানে যায় পুলিশ। এসময় মাদক বহনকারী চক্রের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাযহারুল, কনস্টেবল দ্বীন ইসলাম ও আমজাদ হোসেন গুলিবিদ্ধ হন। তখন পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে অস্ত্রধারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল তল্লাশি করে ২০ হাজার ইয়াবা, দু’টি দেশীয় তৈরি অস্ত্র, ১১টি কার্তুজ ও গুলিবিদ্ধ অবস্থায় দু’জনকে উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, আহত সবাইকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেওয়ার পর গুলিবিদ্ধ মাদককারবারি গ্রুপের দুই সদস্যকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হলে সেখানে তারা মারা যান। পরে তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!