টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা সহ একাধিক মামলার আসামি নিহত

শনিবার, ১৬ মে ২০২০ | ১২:১১ অপরাহ্ণ | 101 বার

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা সহ একাধিক মামলার আসামি নিহত

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা সহ একাধিক মামলার পলাতক আসামি আরিফুল ইসলাম (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে।

নিহত আরিফুল ইসলাম সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়ার ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার নুরুল ইসলামের ছেলে।

আহত তিন পুলিশ সদস্যরা হলেন, এএসআই রামধন দাশ, সাইফুদ্দিন ও কনস্টেবল রমন দাশ।

শনিবার ভোরে উপজেলার মহেশখালীয়া পাড়ার মেরিন ড্রাইভ সংলগ্ন মৎস্য ঘাটে এ ঘটনা ঘটে। পুলিশের দাবী, নিহত আরিফুল ইসলাম একজন মাদক ব্যবসায়ী, দুর্ধষ সন্ত্রাসী ও হত্যাসহ অন্তত অর্ধডজন মামলার আসামি।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, ভোররাতে মহেশখালীয়া পাড়ার মৎস্য ঘাট এলাকায় হত্যা মামলার পলাতক আসামি আরিফুল ইসলাম দলবল নিয়ে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে পুলিশের একটি দল অভিযানে যায়। পুলিশের উপস্থিতি লক্ষ্য করে সন্ত্রাসীরা অতর্কিত গুলি ছুড়ে। এতে পুলিশের তিন সদস্য আহত হন। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হঠে। পরে ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্রসহ গুলিবিদ্ধ অবস্থায় আরিফুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।প রে আশঙ্কাজনক অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তিনি আরো বলেন, নিহতের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।এ ব্যাপারে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!