টেকনাফে ইয়াবা কারবারিদের গোলাগুলিতে নিহত ৪, শহরে ১ জনের লাশ উদ্ধার

মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | ১২:২৯ অপরাহ্ণ | 175 বার

টেকনাফে ইয়াবা কারবারিদের গোলাগুলিতে নিহত ৪, শহরে ১ জনের লাশ উদ্ধার

কক্সবাজারের টেকনাফে ৪ জনের এবং সদরে ১ জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ; এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা ও অস্ত্র।
মঙ্গলবার ভোরে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন এবং কক্সবাজার শহরের সমুদ্র সৈকতের কবিতা চত্তরের ঝাউবাগান থেকে গুলিবিদ্ধ অবস্থায় মরদেহগুলো উদ্ধার হয়েছে।
কক্সবাজার সদর হাসপাতাল সূত্র জানিয়েছে, সকালে টেকনাফ থেকে ৪ জনের এবং কক্সবাজার শহর থেকে গুলিবিদ্ধ ১ জনের মৃতদেহ নিয়ে আসে পুলিশ। লাশগুলো কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।
টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, টেকনাফের খারাংখালী এলাকায় ইয়াবার লেনদেন নিয়ে দুই গ্রুপের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক কারবারীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে চারজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে চিকিৎসকরা তাদেরকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, দুইটি দেশীয় অস্ত্র ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করে।
নিহতদের মধ্যে বাংলাদেশি ও রোহিঙ্গা রয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এদিকে ভোরে কক্সবাজার শহরের সমুদ্র সৈকত সংলগ্ন কবিতা চত্তর এলাকার ঝাউবাগান থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত ১ জনের মৃতদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানার ওসি এস এম শাহজাহান কবীর।
ওসি বলেন, স্থানীয়দের কাছ থেকে গোলাগুলির খবর শোনে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে অস্ত্রধারীলোকজন পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে আনুমানিক ২৫/২৬ বছরের অজ্ঞাত একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এসময় ঘটনাস্থলে তল্লাশী করে পাওয়া যায় ১০০ টি ইয়াবা, ১ দেশিয় তৈরী বন্দুক ও ১ টি গুলি।
এ ঘটনায় পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, মাদক ব্যবসায়িদের মধ্যে আভ্যন্তরিন বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!