এইমাত্র পাওয়া

x

ঝিলংজা ইউনিয়নের বিভিন্ন গ্রাম পরিদর্শন করলেন এমপি কমল

রবিবার, ০৭ জুলাই ২০১৯ | ১:০৩ অপরাহ্ণ | 156 বার

ঝিলংজা ইউনিয়নের বিভিন্ন গ্রাম পরিদর্শন করলেন এমপি কমল

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বিভিন্ন গ্রাম পরিদর্শন করেছেন। প্রবল বৃষ্টি উপেক্ষা করে সাইমুম সরওয়ার কমল এমপি ৬ জুলাই, শনিবার সকালে ইউনিয়নের হাজ্বী পাড়া এলাকায় পৌঁছলে স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ তাঁকে স্বাগত জানান।

এসময় এমপি কমল নেতৃবৃন্দদের সাথে নিয়ে ইউনিয়ননের হাজ্বীপাড়া, লারপাড়া সহ বিভিন্ন এলাকা পায়ে হেঁটে সরেজমিন পরিদর্শন করেন। পরিদর্শন কালে সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, কক্সবাজার জেলায় ঝিলংজা ইউনিয়ন একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ইউনিয়ন।

এ ইউনিয়নের প্রতিটি রাস্তা, ঘাট, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করে ইউনিয়নের প্রত্যেক গ্রামকে শহরের মতো করে গড়ে তোলা হবে। তিনি লারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ও পরিদর্শন করেন।

আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, কক্সবাজার-রামুবাসির প্রতি শেখ হাসিনার সুদৃষ্টি আছে বলেই গ্রামীন জনপদে কার্পেটিং, আরসিসি ও সলিং দ্বারা রাস্তার উন্নয়ন করে গ্রামকে শহরে রূপান্তর করতে সক্ষম হচ্ছি। সে সাথে শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে অভুতপূর্ব উন্নয়ন হচ্ছে। তিনি সাধারণ শিক্ষার পাশাপাশি প্রত্যেক শিক্ষার্থীকে কারিগরি শিক্ষায় শিক্ষিত করে দেশকে চীন, জাপানের মতো এগিয়ে নিতে

অভিভাবকদের প্রতি আহবান জানান। তিনি বলেন অতি শীঘ্রই লারপাড়া এলাকায় ১ কিলো মিটার রাস্তা কার্পেটিং দ্বারা উন্নয়ন করা হবে। ঝিলংজা ইউনিয়নের প্রতিটি গ্রামকে শহরে রূপান্তর করতে স্থানীয় জনসাধারনের আন্তরিক সহযোগিতা কামনা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন এমপি কমল। পরিদর্শনকালে ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান চৌধুরী, কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রুস্তম আলী চৌধুরী, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, যুগ্ম সম্পাদক ও এমপি কমলের ব্যক্তিগত সহকারি আবু বক্কর ছিদ্দিক, আবুল হোসেন মেম্বার, কাজল মেম্বার, আওয়ামীলীগ নেতা সাহাদাত হোসেন সাজু, জাফর আলম, আব্দুর রহিম, আবুল খাইর, নুরুল আলম, শ্রমিকলীগ নেতা মোঃ আব্দুল্লাহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আবরারের মৃত্যু আমাদের অনেক কিছু শিখিয়ে দিয়ে গেল – ইশতিয়াক আহমেদ
দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2019

Development by: webnewsdesign.com

error: Content is protected !!