শনিবার আক্রান্ত ১০ জন

জেলায় করোনায় মোট আক্রান্ত ২৯৮৩, সুস্থ ১৬৪২, মৃত ৪৭

রবিবার, ১২ জুলাই ২০২০ | ১:০৬ অপরাহ্ণ | 126 বার

জেলায় করোনায় মোট আক্রান্ত ২৯৮৩, সুস্থ ১৬৪২, মৃত ৪৭

কক্সবাজার জেলায় ১১ জুলাই পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ৫৫ জন রোহিঙ্গাসহ ২ হাজার ৯৮৩ জন; এদের মধ্যে ৫ জন রোহিঙ্গাসহ মৃত্যু হয়েছে ৪৭ জনের। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ী ফিরেছে ১ হাজার ৬৪২ জন।
শুক্রবার রাতে জেলা প্রশাসনের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক পেইজের পোস্ট এবং কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: অনুপম বড়–য়ার বরাতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
জেলা প্রশাসনের তথ্য মতে, গত ১০ জুলাই পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়েছে ৫৫ জন রোহিঙ্গাসহ ২ হাজার ৯৭৩ জন এবং সুস্থ হয়েছে ১ হাজার ৬৪২ জন। এদের মধ্যে ৫ জন রোহিঙ্গাসহ ৪৭ জনের মৃত্যু হয়েছে।
কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: অনুপম বড়ুয়া জানিয়েছেন, শুক্রবার জেলায় নতুন করে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ১০ জন। এদের মধ্যে কক্সবাজার সদর উপজেলা ৩ জন, রামু উপজেলায় ২ জন, উখিয়া উপজেলায় ৩ জন এবং মহেশখালী উপজেলায় ২ জন।
এ নিয়ে ১১ জুলাই পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছে ২ হাজার ৯৮৩ জন।
অন্যদিকে জেলা প্রশাসনের উপজেলা ভিত্তিক আক্রান্ত, সুস্থ ও মৃত্যু হওয়ার তথ্য মতে, গত ১০ জুলাই পর্যন্ত কক্সবাজার সদর উপজেলায় আক্রান্ত ১ হাজার ৪০২ জন, সুস্থ ৬১৪ জন এবং ২৪ জনের মৃত্যু হয়েছে। রামু উপজেলায় আক্রান্ত ২৫১ জন, সুস্থ ১৩৮ জন এবং ২ জনের মৃত্যু হয়েছে। উখিয়া উপজেলায় আক্রান্ত ৩৬২ জন, সুস্থ ২২১ জন এবং ৬ জনের মৃত্যু হয়েছে। টেকনাফ উপজেলায় আক্রান্ত ২৬৮ জন, সুস্থ ১৯৫ জন এবং ৫ জনের মৃত্যু হয়েছে। চকরিয়া উপজেলায় আক্রান্ত ৩৪৫ জন, সুস্থ ২৩০ জন এবং ৬ জনের মৃত্যু হয়েছে। পেকুয়া উপজেলায় আক্রান্ত ১২৬ জন, সুস্থ ১০০ জন এবং ১ জনের মৃত্যু হয়েছে। মহেশখালী উপজেলায় আক্রান্ত ১৪৯ জন, সুস্থ হয়েছে ১১১ জন এবং ১ জনের মৃত্যু হয়েছে। কুতুবদিয়া উপজেলায় আক্রান্ত ৭০ জন, সুস্থ ৩৩ এবং ২ জনের মৃত্যু হয়েছে।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!