জেএসসিতে ফেল: পেকুয়ায় কিশোরীর আত্মহত্যা

বৃহস্পতিবার, ০২ জানুয়ারি ২০২০ | ১১:২৬ অপরাহ্ণ | 242 বার

জেএসসিতে ফেল: পেকুয়ায় কিশোরীর আত্মহত্যা

পেকুয়ায় জেএসসি পরীক্ষায় ফেল করায় মেহেরাজ বেগম (১৩) নামের এক কিশোরী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (২জানুয়ারি) ভোর ৫ টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
কিশোরী মেহেরাজ বেগম একই ইউনিয়নের ফেরাসিঙগা পাড়র মৃত ছানাউল কবিরের মেয়ে ও উজানটিয়া খান বাহাদুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। সে এ স্কুল থেকে গতবারের জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।
উজানটিয়া খান বাহাদুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শান্তি রঞ্জন রায় বলেন, গত ৩১ ডিসেম্বর জেএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। এতে সে গণিত বিষয়ে ফেল করে। বিষয়টি মানতে না পেরে সে ১জানুয়ারি রাতে নিজ বাড়িতে থাকা ইদুর মারার বিষপানে সে আত্মহত্যার চেষ্টা চালায়। বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যরা তাকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, কিশোরী মেহেরাজ বেগমের আত্মহত্যা ঘটনার কক্সবাজার সদর থানায় একটি অপমৃত্য মামলা রুজু হয়েছে। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজারের সাধারণ ছুটি শেষ হচ্ছে শনিবার
দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!