জহিরুল ইসলাম এর পরিবারের কৃতজ্ঞতা ও দু:খপ্রকাশ

মঙ্গলবার, ১৯ মে ২০২০ | ৫:৩৫ অপরাহ্ণ | 771 বার

জহিরুল ইসলাম এর পরিবারের কৃতজ্ঞতা ও দু:খপ্রকাশ

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, গণ পরিষদের সাবেক সদস্য এবং কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্ষীয়ান রাজনীতিবিদ মরহুম এডভোকেট জহিরুল ইসলাম এর পরিবারের পক্ষে কৃতজ্ঞতা এবং দু:খ প্রকাশ করা হয়েছে।
এক বিবৃতিতে মরহুমের ছেলে রাশেদুল ইসলাম বলেছেন, ভয়াবহ করোনা ভাইরাসে কারণে তাঁর পিতার নামাযে জানাজার আয়োজন স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত করা হয়েছে। এতে অনেকে অংশগ্রহণের ইচ্ছা থাকার পর অংশগ্রহণ করতে পারেননি। বিষয়টি জন্য ক্ষমা চেয়ে দু:খ প্রকাশ করেন তিনি।
একই সঙ্গে জানাজা ও দাফনের কাজে কক্সবাজার জেলা প্রশাসন, কক্সবাজার পুলিশ ডিপার্টমেন্ট সহ সরকারি বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাধারণ  মানুষ সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এডভোকেট জহিরুল ইসলাম সোমবার দুপুরে চট্টগ্রামস্থ তাঁর জৈষ্ঠ্য সন্তান জাহেদুল ইসলামের বাসায় ইন্তেকাল করেছেন (ইন্নালল্লিহি .. রাজিউন)।
মৃত্যকালে তাঁর বয়স ৮০ বছর ছিলেন। বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ারের অধিকারী এডভোকেট জহিরুল ইসলাম কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য, কক্সবাজার জেলার গর্ভনর, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি ছিলেন। কক্সবাজার শহরের বয়তুশ শরফ সড়কের বাসিন্দা এডভোকেট জহিরুল ইসলাম মৃত্যুকালে ৩ পুত্র, ৩ কন্যা, স্ত্রী রেখে সহ অনেক গুণগ্রাহী, অনুসারী রেখে যান।
তিনি জীবনকালে “আওয়ামী লীগ ও আওয়ামী লীগ বিরোধী রাজনীতি’ নামের একটি গ্রন্থের প্রকাশ করেছেন।ইতিমধ্যে তাঁর মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সহ বিভিন্ন মহল।

দৈনিক দৈনন্দিন এ প্রকাশিত কোন ছবি,সংবাদ,তথ্য,অডিও,ভিডিও কপিরাইট আইনে অনুমতি ব্যতিরেখে ব্যবহার করা যাবে না ।

Copyright @ 2020

Development by: webnewsdesign.com

error: Content is protected !!